রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৮, English Version
গ্রামের মানুষের জন্য প্রধানমন্ত্রী কাজ করছেন : পরিকল্পনা মন্ত্রী ধর্ষণ রুখতে অভিনব উদ্যোগ, সাইকেল নিয়ে প্রচারে ছাত্রী এবার নাগরিকত্ব আইনের বিরোধিতায় প্রস্তাব পাস রাজস্থান বিধানসভায় সরিষাবাড়ীতে যৌতুকের দাবিতে গৃহবধূ নির্যাতনের অভিযোগ পোরশা সীমান্তে নিহত বাংলাদেশির লাশ ৩ দিন পর ফেরত দিল বিএসএফ অজয় চক্রবর্তী পদ্মভূষণ, কঙ্গনা পেলেন পদ্মশ্রী বেনাপোল চেকপোষ্টে তল্লাশি চালিয়ে ভারতীয় ঔষধ উদ্ধার

এনটিআরসিএ’র সতর্কতা জারি

প্রকাশ: মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯ , ১০:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,শিক্ষা,

এমএন২৪.কম ডেস্ক:  শিক্ষক নিবন্ধন সনদের হার্ডকপিটি যদি ওয়েবসাইটে আপলোডকৃত প্রতিবেদন বা প্রত্যয়নের হুবুহু না হয় তবে সে হার্ডকপিটি জাল বলে বিবেচনা করা হবে বলে জানিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন কর্তৃপক্ষ( এনটিআরসিএ)।

সোমবার এনটিআরসিএ’র ওয়েবসাইটে দেয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এক শ্রেণির অসাধু ব্যক্তি বা চক্র সনদ যাচাইয়ের নামে স্বাক্ষর জাল ও বানোয়াট কার্যক্রম চালাচ্ছে যা এনটিআরসিএর নজরে এসেছে। এপ্রেক্ষিতে সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষনপূর্বক জানানো যাচ্ছে যে, এনটিআরসিএ কর্তৃক নিবন্ধিত সনদের যাচাইকৃত প্রতিবেদনের হার্ড কপির সাথে এনটিএরসিএ’র ওয়েবসাইটে আপলোডকৃত প্রতিবেদন মিলিয়ে দেখতে হবে। যদি হার্ডকপিটি ওয়েবসাইটে আপলোডকৃত প্রতিবেদন বা প্রত্যয়নের হুবুহু না হয় তবে সে হার্ডকপিটি জাল বলে বিবেচনা করা হবে এবং অবশ্যই এনটিআরসিএকে জানাতে হবে। যাতে এনটিআরসিএ উক্ত জাল/ বানোয়াট প্রতিবেদন/প্রত্যযনপত্রের বিষয়ে ফৌজদারী মামলা করতে পারে। সনদ যাচাইয়ের সঠিকতা নিশ্চিতকরণের জন্য বিষয়টি অতি জরুরি বলে বিবেচ্য এবং এবিষয়ে সকলেকে সতর্কতা অবলম্বনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর,শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ