সোমবার-১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-১লা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৮, English Version
মহান বিজয় দিবস উপলক্ষ্যে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি বিজয় দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধা দেশজুড়ে বিজয় দিবস গৃহিনীদের ধান শুকানোর উচ্ছ্বাস বিকেলে খালেদার সঙ্গে দেখা হতে পারে স্বজনদের সুদখোর ধরতে মাঠে নামছে প্রশাসন। এবারের সম্মেলনে সর্বকালের সর্ববৃহৎ উপস্থিতি থাকবে : কাদের

এনটিআরসিএ’র সতর্কতা জারি

প্রকাশ: মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯ , ১০:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ : চাকুরীর খবর,শিক্ষা,

এমএন২৪.কম ডেস্ক:  শিক্ষক নিবন্ধন সনদের হার্ডকপিটি যদি ওয়েবসাইটে আপলোডকৃত প্রতিবেদন বা প্রত্যয়নের হুবুহু না হয় তবে সে হার্ডকপিটি জাল বলে বিবেচনা করা হবে বলে জানিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন কর্তৃপক্ষ( এনটিআরসিএ)।

সোমবার এনটিআরসিএ’র ওয়েবসাইটে দেয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এক শ্রেণির অসাধু ব্যক্তি বা চক্র সনদ যাচাইয়ের নামে স্বাক্ষর জাল ও বানোয়াট কার্যক্রম চালাচ্ছে যা এনটিআরসিএর নজরে এসেছে। এপ্রেক্ষিতে সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষনপূর্বক জানানো যাচ্ছে যে, এনটিআরসিএ কর্তৃক নিবন্ধিত সনদের যাচাইকৃত প্রতিবেদনের হার্ড কপির সাথে এনটিএরসিএ’র ওয়েবসাইটে আপলোডকৃত প্রতিবেদন মিলিয়ে দেখতে হবে। যদি হার্ডকপিটি ওয়েবসাইটে আপলোডকৃত প্রতিবেদন বা প্রত্যয়নের হুবুহু না হয় তবে সে হার্ডকপিটি জাল বলে বিবেচনা করা হবে এবং অবশ্যই এনটিআরসিএকে জানাতে হবে। যাতে এনটিআরসিএ উক্ত জাল/ বানোয়াট প্রতিবেদন/প্রত্যযনপত্রের বিষয়ে ফৌজদারী মামলা করতে পারে। সনদ যাচাইয়ের সঠিকতা নিশ্চিতকরণের জন্য বিষয়টি অতি জরুরি বলে বিবেচ্য এবং এবিষয়ে সকলেকে সতর্কতা অবলম্বনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর,শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ