মঙ্গলবার-১৯শে নভেম্বর, ২০১৯ ইং-৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৫০, English Version
দুমকিতে লবণের মূল্য বৃদ্ধির আতংকে ক্রেতারা ! চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গায় হতদরিদ্রদের খাদ্যবান্ধব কর্মসূচির বরিশালে পেঁয়াজের ঝাঁঝ না কাটতেই দাম বড়ারার গুজবে লবণ বিক্রির হিড়িক মাঠে ধানের নাচন দেখে কৃষকের মুখে হাসি- ছাতকে আমন ধানের বাম্পার ফলন ছাতকে সিংচাপইড় ইউপির ৩ নং ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন : সভাপতি জলিল, সম্পাদক সমরাজ লবণের দাম বৃদ্ধির গুজবে ছাতকের সিরাজগঞ্জ বাজারে লঙ্কাকান্ড! মন্ত্রীর আশ্বাসে বড়পুকুরিয়া তাপবিদুৎ কেন্দ্রে শ্রমিক নিয়োগের দাবীতে কর্ম বিরতী সাময়িক স্থগিত॥

লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান বিপুল পরিমান ভেজাল গুড় ধ্বংস, ব্যবসায়ীর জরিমানা

প্রকাশ: রবিবার, ৩ নভেম্বর, ২০১৯ , ১০:০৯ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে একটি ভেজাল গুড় তৈরীর কারখানায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে সাড়ে ১৪ হাজার কেজি ভেজাল গুড় ধ্বংস করেছে। সেই সাথে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে মোস্তফা (৬০) নামের কারখানা মালিক কে এক লাখ পঞ্চাশ হাজার টাকা জরমিনা করেছে ভ্রাম্যমান আদালত। মোস্তফা উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামের চান্দা খাঁর ছেলে।
শুক্রবার (০১ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার মোস্তফার ভেজাল গুড় তৈরী কারখানায় অভিযান পরিচালনা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।
র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এএসপি এস, এম জামিল জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর গ্রামে মোস্তফার ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান চালিয়ে ১৪ হাজার ৬শত ৪০ কেজি ভেজাল গুড়, ক্ষতিকারক রং, ফিটকারী, ডালডা ও হাইড্রোজ জব্দ করা হয় এবং ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে কারখানা মালিক মোস্তফাকে আটকরা হয়। পরে লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফিরনের ভ্রাম্যমান আদালত কারখানা মালিক মোস্তফা কে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে এক লাখ পঞ্চাশ হাজার টাকা জরিমান করেন ও জব্দকৃত ভেজাল গুড় ও ক্ষতিকারক ক্যামিকেল ধ্বংস করেন।
লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ