মঙ্গলবার-১৯শে নভেম্বর, ২০১৯ ইং-৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৪৩, English Version
পার্বতীপুরে অতিরিক্ত দামে লবন বিক্রির অভিযোগে ৩০ হাজার ৫শত টাকা জরিমানা দুমকিতে লবণের মূল্য বৃদ্ধির আতংকে ক্রেতারা ! চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গায় হতদরিদ্রদের খাদ্যবান্ধব কর্মসূচির বরিশালে পেঁয়াজের ঝাঁঝ না কাটতেই দাম বড়ারার গুজবে লবণ বিক্রির হিড়িক মাঠে ধানের নাচন দেখে কৃষকের মুখে হাসি- ছাতকে আমন ধানের বাম্পার ফলন ছাতকে সিংচাপইড় ইউপির ৩ নং ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন : সভাপতি জলিল, সম্পাদক সমরাজ লবণের দাম বৃদ্ধির গুজবে ছাতকের সিরাজগঞ্জ বাজারে লঙ্কাকান্ড!

মালিতে সন্ত্রাসী হামলায় নিহত সেনার সংখ্যা বেড়ে ৫৩

প্রকাশ: শনিবার, ২ নভেম্বর, ২০১৯ , ৭:৪৬ অপরাহ্ণ , বিভাগ : আইন ও আদালত,

এমএন২৪.কম ডেস্ক: পশ্চিম আফ্রিকার দেশ মালিতে সন্ত্রাসী হামলায় নিহত সেনার সংখ্যা বেড় ৫৩ জনে দাঁড়িয়েছে। শুক্রবার মালির উত্তর-পূর্বাঞ্চলের একটি সেনা অবস্থানে এ হামলা হয়। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে। এর আগে সেপ্টেম্বরের শেষে মালির কেন্দ্রে দুটি সামরিক ঘাঁটিতে সমন্বিত হামলা চালিয়ে ৩৮ জনকে হত্যা করে সন্ত্রাসীরা। ওই হামলার রেশ কাটতে না কাটতেই এবার এ হামলা হল। সেপ্টেম্বরের হামলার পর ওই দুটি সেনাঘাঁটির নিয়ন্ত্রণও নিয়ে নেয় সন্ত্রাসীরা।

এখন পর্যন্ত কোনো ব্যক্তি বা গোষ্ঠী শুক্রবারের হামলার দায় স্বীকার করে নি। তবে পশ্চিম আফ্রিকার এ দেশটিতে সন্ত্রাসী গোষ্ঠী আল কায়েদা ও আইএস’র শক্ত ঘাঁটি রয়েছে। মালিতে ফরাসী সেনা ও আন্তর্জাতিক বাহিনীর উপস্থিতি সত্ত্বেও সাম্প্রতিক মাসগুলোতে সন্ত্রাসী গোষ্ঠীগুলোর তৎপরতা বেড়েছে।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ