মঙ্গলবার-১৯শে নভেম্বর, ২০১৯ ইং-৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩১, English Version
পার্বতীপুরে অতিরিক্ত দামে লবন বিক্রির অভিযোগে ৩০ হাজার ৫শত টাকা জরিমানা দুমকিতে লবণের মূল্য বৃদ্ধির আতংকে ক্রেতারা ! চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গায় হতদরিদ্রদের খাদ্যবান্ধব কর্মসূচির বরিশালে পেঁয়াজের ঝাঁঝ না কাটতেই দাম বড়ারার গুজবে লবণ বিক্রির হিড়িক মাঠে ধানের নাচন দেখে কৃষকের মুখে হাসি- ছাতকে আমন ধানের বাম্পার ফলন ছাতকে সিংচাপইড় ইউপির ৩ নং ওয়ার্ড আ’লীগের কমিটি গঠন : সভাপতি জলিল, সম্পাদক সমরাজ লবণের দাম বৃদ্ধির গুজবে ছাতকের সিরাজগঞ্জ বাজারে লঙ্কাকান্ড!

“কলাপাড়ায় সামাজিক নিরাপত্তা বেষ্টনী সুবিধাভোগীদের প্রকাশ্যে বাছাই”

প্রকাশ: শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯ , ৩:৫১ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়ায় দীর্ঘদিন ধরে সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচীর আওতায় সুবিধাভোগীদের তালিকা তৈরিতে অনিয়মের অভিযোগের পর এবার প্রকাশ্যে বাছাই কার্যক্রম শুরু হয়েছে। প্রথম দফায় কলাপাড়া পৌর শহরের বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, হিজড়া,বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর নাম বাছাই শুক্রবার সকাল ১০টায় কলাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
কলাপাড়া পৌর শহর সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে ও ভাতা বাস্তবায়ন কমিটির পরিচালনায় প্রকাশ্যে এ বাছাই কার্যক্রম ও বিভিন্ন ক্যাটাগরিতে নাম তালিকাভূক্ত করেন অনুষ্ঠানের সভাপতি কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান।
উপস্থিত ছিলেন শহর সমাজসেবা কর্মকর্তা জিয়াবুল হোসেন, কলাপাড়া মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়া প্রেসকাব সভাপতি হুমায়ুন কবীর, সাবেক সভাপতি মেজবাহউদ্দিন মাননু, পৌর কাউন্সিলর মাহবুব আলম, জামাল হোসেন মাতুব্বর, হুমায়ন কবীর, নাসির উদ্দিন সোহাগ, উম্মে তামিমা বিথী, বিজলী রানী প্রমুখ।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান বলেন, পৌরশহরে বিভিন্ন ক্যাটাগরিতে বাছাই শেষে ২১ জন প্রতিবন্ধী এবং ৫২ জন দলিত, হরিজন, বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর নাম নতুন করে তালিকাভূক্ত করা হয়েছে। আবেদনকারী অন্যদের শিক্ষা ও বয়স্ক ভাতার তালিকায় অর্šÍভূক্ত করা হবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ