বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১০, English Version
নাগরিক দুর্ভোগ লাঘবে মেয়রদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী মা হয়েছে পাগলী বাবা হয়নি কেউ শিবগঞ্জে মাদ্রাসার ৪তলা ভবণ নির্মাণ কাজের ভিত্তি স্থাপন ভারতে হামলা নির্যাতন ও হত্যা প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল সমাবেশ গাইবান্ধায় অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণের সমাপনী লালমনিরহাটের কালীগঞ্জে এক শিক্ষকের জেল জরিমানা হওয়া সত্বে ….. ফুলবাড়ীতে ফাইনাল খেলা উদ্বোধন করলেন এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহম্মেদ

লালপুরে ইউনিয়ন পরিষদ সচিব, দফাদার ও গ্রাম পুলিশের বিদায় সংবর্ধনা

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের বিদায়ী সাবেক সচিব মিজানুর রহমান ও বদলিজনিত বিদায়ী সচিব রাজু আহম্মেদ, বিদায়ী দফাদার আব্দুল জাব্বার ও গ্রাম পুলিশ নিত্ত কে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার (৩১ অক্টোবর) দুপুরে উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদ হলরুমে এই বিদায় সংবর্ধান অনুষ্টান অনুষ্ঠিত হয়।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান মাষ্টার সাবেক সচিব মিজানুর রহমান ও বদলিজনিত বিদায়ী সচিব রাজু আহম্মেদ, বিদায়ী দফাদার আব্দুল জাব্বার ও গ্রাম পুলিশ নিত্ত কে ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা জানান। এসময় ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের সচিব আরিফুল ইসলাম, ইউপি সদস্য নজরুল ইসলাম, আকরাম হোসেনসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য সদেস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ