শনিবার-২৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:২১, English Version
ঘুমানোর আগে দুধ খেলে কী উপকার পাবেন তওবা করে ইসলাম গ্রহণ করলেন ২১ কাদিয়ানি (ভিডিও) মুজিববর্ষে ৪০ হাজার তরুণকে প্রশিক্ষণ দেয়া হবে: পলক পাপিয়া-সম্রাটদের সাম্রাজ্য এবং নানা প্রশ্ন পাপিয়ার মোবাইল কললিস্টে ১১ এমপির নাম ২০৪৬ অফিসার নেবে ৯ ব্যাংক চাঁপাইনবাবগঞ্জে মাদক সেবন করার অপরাধে -১৩জন মাদক সেবনকারী গ্রেপ্তার

পার্বতীপুরে ভ্রাম্যমান আদালতে ৮ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশ: বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯ , ৪:৩১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

সোহেল সানী: দিনাজপুরের পার্বতীপুরে ভ্রাম্যমান আদালত ৮ ব্যবসায়ীকে জরিমানা করেছে। আজ বুধবার সন্ধ্যায় শহরের নতুন বাজার শহীদ মিনার সড়কে বস্ত্র ব্যবসায়ী নাজমুল বিশ্বাস রনি (৩৫), ইউনুছ আলী (৪০), বিশু (২৮), আ: সালাম (৩২), মো: বাবু (৩০) মাসুদ পারভেজ (৩০), রেজভী আলম (৩৫) ও মইন উদ্দীনকে (৩৭) ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়। বুধবার ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহনাজ মিথুন মুন্নী। সরকারী কাজে বাধা দেয়ার অপরাধে শহীদ মিনার সড়কে রেলওয়ে ওভারব্রীজ জামে মসজিদ সংলগ্ন বস্ত্র ব্যবসায়ী নাজমুল বিশ্বাস রনিকে ৫শ’ টাকা এবং অন্যদের গণউপদ্রব করার অপরাধে প্রত্যেককে ৫শ’ টাকা করে ঘটনাস্থলেই জরিমনা করেন ভ্রাম্যমান আদালতের পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহনাজ মিথুন মুন্নী।
অপরদিকে, বিকেল সাড়ে ৫টায় শহরের আমীরগঞ্জ সড়কে গণউপদ্রব করার অপরাধে ভাংড়ি ব্যবসায়ী মাসুদ পারভেজকে ২ হাজার টাকা, রেজভী আলম ও মইন উদ্দীনকে ৫শ’ টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু তাহের মোহাম্মদ সামছুজ্জামান। এসময় পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোখলেছুর রহমানসহ একদল পুলিশ ভ্রাম্যমান আদালতের সাথে ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ