শনিবার-৪ঠা এপ্রিল, ২০২০ ইং-২১শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১০, English Version
করোনায় চীনে মারা গেছে ৫০ হাজার মানুষ: ওয়াশিংটন পোস্ট যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার করোনা প্রতিরোধে বাংলাদেশকে ১০ কোটি ডলার দিচ্ছে বিশ্বব্যাংক শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে ছড়াতে পারে করোনাভাইরাস করোনাভাইরাস : কাদের মাস্ক ব্যবহার করতে হবে আর কাদের নয় চাঁপাইনবাবগঞ্জে গরীব দুঃখি মানুষের মাঝে আর্থিক সহায়তা করলেন এমপি জেসী করোনা মোকাবেলায় কাল কর্মপরিকল্পনা ঘোষণা করবেন প্রধানমন্ত্রী

নিউজিল্যান্ড সফরে দলে ডাক পেল রুবেল হোসেন

প্রকাশ: সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬ , ৩:৪১ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

file-1মুক্তিনিউজ24.কম ডেস্ক: নিউজিল্যান্ড সফরের জন্য জাতীয় দলে ডাক পেলেন রংপুর রাইডার্সের পেসার রুবেল হোসেন। মোহাম্মদ শহীদ ইনজুরিতে পড়ায়  বিকল্প হিসেবে রুবেলকে দলে ভেড়াল বিসিবি। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এই তথ্য নিশ্চিত করেছেন।

বিপিএলে ২৬ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে খেলার সময় ফিল্ডিং করতে গিয়ে চোট পান শহীদ। বল তাড়া করতে গিয়ে দড়ির সঙ্গে হোঁচট খেয়ে পড়ে যান এই পেসার। ধরাধরি করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় তাকে। পরদিন এমআরআই’র বিপোর্টে জানা গেছে, লিগামেন্টে বড় ধরনের সমস্যা ধরা পড়েছে শহীদের। ১৫ দিনের পূর্ণ বিশ্রাম লাগবে তারপর রিভিউ করে জানানো হবে ঠিক কতদিন পর মাঠে ফিরতে পারবেন এই পেসার।

তাই শহীদের বিকল্প হিসেবে রুবেল হোসনের ওপর আস্থা রাখলেন নির্বাচকরা। নিউজিল্যান্ড সফরের দল ঘোষণার সময় স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছিল রুবেলকে। শহীদ ইনজুরিতে পড়ায় দলে ঢোকার সম্ভাবনা রুবেলেই বেশি ছিল কারণ এবারের বিপিএলে দুর্দান্ত বল করেছেন রংপুরের এই পেসার। ১২ ম্যাচে নিয়েছেন ১৫ উইকেট।

তার দল রংপুর রাইডার্স প্লে অফে জায়গা না পেলেও রুবেলের পারফরম্যান্স নজর কেড়েছে সবার।

দলে ফিরতে পরে যারপরনয় আনন্দিত রুবেল। তিনি বলেন, ‘নিউজিল্যান্ডের কন্ডিশন সম্পর্কে ভালো ধারণা আছে আমার। আশা করছি অভিজ্ঞতাটা কাজে দেবে।’

নিউজিল্যান্ড সফরে তিনটি দুটি টেস্টসহ তিনটি ওয়ানডে ও সমান সংখ্যক টি২০ ম্যাচ খেলবে বাংলাদেশ। ২৬ ডিসেম্বর ক্রাইস্টচার্চে হবে প্রথম ওয়ানডে। ২৯ ও ৩১ ডিসেম্বর নেলসনে হবে সিরিজের বাকি দুটি ওয়ানডে ম্যাচ। ৩ জানুয়ারি নেপিয়ারে হবে প্রথম ওয়ানডে আর ৬ ও ৮ জানুয়ারিতে বে ওভালের মাউন্ট মাউনগানুইতে হবে বাকি দুটি টি২০।

১২ জানুয়ারি ওয়েলিংটনে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ। আর ২০ জানুয়ারি শেষ টেস্টটি হবে ক্রাইস্টচার্চে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ