শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫২, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১

প্রকাশ: মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯ , ৯:০৫ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে পাওয়ার ট্রলি ও মোটরসাইকেল সংঘর্ষে মারুফ হোসেন (২০) নামের এক জন নিহত ও সাইদুর রহমান (৪০) নামের অপর আরোহী গুরুতর আহত হয়েছেন। নিহত মারুফ হোসেন বাঘা উপজেলার সুলতানপুর গ্রামের সাদেক আলীর ছেলে। আহত সাইদুর রহমান লালপুর উপজেলার চকবাদেকুন গ্রামের কালু আলীর ছেলে।
মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুর ২টার দিকে লালপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে লালপুর-গোপালপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, দুপুরে লালপুর পল্লীবিদ্যুৎ অফিসের সামনে পাওয়ার ট্রলি ও মোটরসাইকেলের মুখমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলে থাকা মারুফ ও সাইদুর আহত হয়। স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মারুফ হোসেন কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। মারুফ কে রাজশাহী নিয়ে যাওয়ার সময় পথে মধ্যে বিকেলে ৪টার সময় পুঠিয়া তার মৃত্যু হয়। অপর আহত সাইদুর লালপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ