বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০০
পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন আগামীকাল থেকে রোগী দেখবেন, ইনশাআল্লাহ . চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, চাঁপাইনবাবগঞ্জের গোবরাতলায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের উদ্দেশে বাণিজ্যমন্ত্রীর ঢাকা ত্যাগ “বুলবুল তান্ডবে আনুষ্ঠানিকতা না থাকলেও কুয়াকাটায় রাস উৎসবে পূণ্যার্থীদের ভীড়” প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, সহকারী শিক্ষকের ১৩তম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিশু শিক্ষা প্রতিষ্ঠান ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউট চত্বরে সংবর্ধনা অনুষ্ঠান

আইএসপিএবির কার্যকরী কমিটির নির্বাচনে বিজয়ীদের টেলিযোগাযোগ মন্ত্রীর অভিনন্দন

প্রকাশ: রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯ , ৯:৪৪ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন আইএসপিএবির কার্যকরী কমিটির ২০১৯-২১ মেয়াদের নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন।

মন্ত্রী আজ রাতে  নির্বাচনে ফলাফল ঘোষণার পর এক অভিনন্দন বার্তায় বলেন, ডিজিটাল প্রযুক্তি পরিবারে আইএসপিএবি অত্যন্ত গুরুত্বপূর্ণ সংগঠন। ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপকল্প ২০২১  এবং জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মাণে ভিশন ২০৪১ বাস্তবায়ন ত্বরান্বিত করতে ইন্টারনেট অপরিহার্য অনুসঙ্গ। ডিজিটাল বাংলাদেশ প্রবেশের মহাসড়ক হচ্ছে ইন্টারনেট। অনলাইনে সবচেয়ে ভয়াবহ ঝুঁকিগুলো দূর করার জন্য এবং বাড়ী বাড়ী ইন্টারনেট সেবা পৌঁছে দিতে সরকার প্রণীত নীতিমালার বাস্তবায়নে আইএসপিএবি ভুমিকা খুবই গুরুত্বপূর্ণ। ডিজিটাল প্রযুক্তি ও টেলিযোগাযোগ শিল্পে আইএসপিএবি‘র একটি তাৎপর্যপূর্ণ ও সুনির্দিষ্ট দায়িত্ব রয়েছে বলে মন্ত্রী উল্লেখ করেন। তিনি নির্বাচনে বিজয়ী এবং যারা বিজয়ী হতে পারেন নি তাদের প্রত্যেককে  অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে একটি সুন্দর নির্বাচন করার জন্য ধন্যবাদ জানান।   তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, এমন সোহার্দ্যপূর্ণ নির্বাচন ডিজিটাল প্রযুক্তি পরিবারে নিজেদের মধ্যে বন্ধুত্বের বন্ধন আরও সুদৃঢ় করবে। এর আগে মন্ত্রী মন্ত্রী ভোটর কেন্দ্র পরিদর্শন করেন।

আইএসপিএবি এর ২০১৯ – ২০২১ সালের পরিচালনা পর্ষদ নির্বাচনে পচিালক পদে নির্বাচিতরা হলেন, রাইসুল ইসলাম তুহিন, মো: আসাদুজ্জামান সুজন, মো: নাসির উদ্দিন,  মো: অহিদুল্লাহ ভূইয়া, ফুয়াদ মোহাম্মাদ শরফুদ্দিন, মো: আনোয়ার হোসেন, মো: আনোয়ার আহমেদ, মো: আনিসুজ্জামান, ইনামুল হক, আমিনুল হাকিম, আহমেদ জুনায়েদ, মঈন উদ্দিন আহমেদ, নাজমুল করিম ভূইয়া, এসএস রাশেদ আমিন, মোহাম্মদ সারোয়ার আলম সিকদার, আনোয়ার আজিম, কামাল হোসেন, সাইফুল ইসলাম সিদ্দিক, আজহারুল হক চৌধুরী, জুবায়ের আল মাসুম হোসেন, এসএম জুলফিকার হায়দার, মো: রুহুল আমিন সরকার, কামরুল আলম, মনিরুজ্জামান মনির এবং মো: শরিফুল ইসলাম।

 আইএসপিএবি’র এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন তৌহিদ হোসেন ও বীরেন্দ্রনাথ অধিকারী।  এছাড়াও উপস্থিত ছিলেন আপিল বোর্ডের সদস্য হাফেজ হারুন এবং মোঃ আবুল খায়ের।

নির্বাচনে সাধারণ ক্যাটাগরিতে দুটি প্যানেলে ৯ পদের বিপরীতে ১৭ এবং সহযোগী ক্যাটাগরিতে চার পদের বিপরীতে দুটি প্যানেলে ৮ জন  প্রতিদ্বন্দিতা করছেন। সাধারণ ক্যাটাগরিতে ভোটার ১১৪ হলেও সহযোগী ক্যাটাগরিতে ৩১৭ জন।

সাধারণ ক্যাটাগরিতে টিম ক্যাটালিস্ট বনাম টিম ইউনাইটেড এবং সহযোগী ক্যাটাগরিতে মুখোমুখি হয়েছে দ্য এ টিম ও ক্যাটগরি ঐক্য পরিষদ।সূত্র-পিআইডি

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ