শুক্রবার-২২শে নভেম্বর, ২০১৯ ইং-৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪৮, English Version
বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ দেখতে কাল কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী প্রাথমিকে বড় সুখবর আসছে ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জ প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন সৈয়দপুরে ইউএনও কে পৌর পরিষদের বিদায়ী সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মিশার পাশে থেকে কাজ করবো: মৌসুমী

প্রকাশ: রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯ , ১০:১৯ পূর্বাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক: একে অপরের প্রতি অভিযোগের ফুলঝুড়ি আর ব্যক্তিগত আক্রমণে শুরু হওয়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফলাফল প্রকাশের পর সম্প্রীতির বার্তা ছড়ালেন মিশা সওদাগর ও মৌসুমী। দুইজনই দুজনের পাশে থেকে শিল্পীদের জন্য কাজ করার আশ্বাস দিয়েছেন। এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমির জয়ের খবর ফেসবুকে ছড়িয়ে পড়লেও পরে ফলাফলে দেখা যায় মৌসুমীর চেয়ে ১০২ ভোট বেশি পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর।

নির্বাচনে হারলেও মিশা সওদাগরকে শুভেচ্ছা জানাতে ভুলেননি মৌসুমী। মিশার নেতৃত্বে শিল্পী সমিতির কাজে পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। শনিবার (২৬ অক্টোবর) গণমাধ্যমকে মৌসুমী বলেন, আমি বলেছিলাম, মিশা নির্বাচিত হলে আমি ওর পাশে থেকে সহযোগিতা করবো। আবার আমিও চাইবো ও আমার পাশে থাকবে সাহায্যের হাত বাড়াবে। তিনি বলেন, শিল্পী সমিতি যে সিদ্ধান্তগুলো নেবে সেগুলোর সঙ্গে আমিও একমত থাকব। শিল্পীদের জন্য কাজ করলে আমি ওদের পাশে থাকব। কিন্তু ব্যক্তিগত কাজের ক্ষেত্রে হাত বাড়াবো না। শিল্পীদের উন্নয়নে কিছু করে সেখানে অবশ্যই যাবো। এদিকে মৌসুমীকেও শিল্পী সমিতির কাজে পাশে চান মিশা সওদাগর। তিনি বলেন, মৌসুমী আমার বন্ধু। ওকে নিয়ে কাজ করব। নির্বাচনের আগেও বলেছি আমি জিতলে মৌসুমীকে নিয়ে কাজ করবো। আর আমি হেরে গেলে ফুলের মালা পরাবো। ও হেরেছে তাতে কি! ও আমার বন্ধু ছিল, আছে এবং থাকবে। মৌসুমীকে বিশেষ কমিটিতে রাখাবো। তাকে সঙ্গে নিয়ে এগিয়ে যাবে চলচ্চিত্র শিল্পী সমিতি।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ