বুধবার-১৩ই নভেম্বর, ২০১৯ ইং-২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৪৫
পার্বতীপুরে ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত মালিকদের ৪ দফা দাবীতে সংবাদ সম্মেলন আগামীকাল থেকে রোগী দেখবেন, ইনশাআল্লাহ . চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, চাঁপাইনবাবগঞ্জের গোবরাতলায় মিনিবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের উদ্দেশে বাণিজ্যমন্ত্রীর ঢাকা ত্যাগ “বুলবুল তান্ডবে আনুষ্ঠানিকতা না থাকলেও কুয়াকাটায় রাস উৎসবে পূণ্যার্থীদের ভীড়” প্রধান শিক্ষকের বেতন ১১তম গ্রেডে, সহকারী শিক্ষকের ১৩তম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিশু শিক্ষা প্রতিষ্ঠান ইদ্রিস আহমদ মেমোরিয়াল ইনস্টিটিউট চত্বরে সংবর্ধনা অনুষ্ঠান

বিরামপুরে সড়কে ঝরল এক প্রাণ

প্রকাশ: শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯ , ৯:২৯ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

বিরামপুর: বিরামপুরে গরুবাহী শ্যালোমেশিনচালিত ভটভটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুলু মিয়া (৪৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বেগমপুর মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি বিরামপুর পৌর শহরের ইসলামপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে। বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির জানান, শনিবার দুপুর ১২টায় নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে পাশ্ববর্তী উপজেলা হাকিমপুরে শ্বশুরের ব্যবসাপ্রতিষ্ঠানে যাচ্ছিলেন দুলু মিয়া। মোটরসাইকেলটি বেগমপুর মোড়ে পৌঁছালে গরুবাহী একটি ভটভটির সঙ্গে ধাক্কায় সে ছিটকে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. আয়েশা সিদ্দিকা তাকে মৃত ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ