রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৩৫, English Version
সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে লালপুরে রোপা আমনের বাম্পার ফলনের সম্ভাবনা দাম নিয়ে হতাশা! সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু তরুণ প্রজন্মকে আগ্রহী করে তুলতে হবে ……মারুফ মন্ডল

ফুলবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ এর র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত॥

প্রকাশ: শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯ , ৭:১৬ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ এর র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত। গতকাল ২৬ অক্টোবর শনিবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী থানা পুলিশের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি ফুলবাড়ী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফুলবাড়ী থানা চত্তরে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে সকাল ১১ টায় থানার সভাকক্ষে কমিউনিটি পুলিশিং বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভপতিত্ব করেন ও সংক্ষিপ্ত বক্তব্য রাখে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক, জঙ্গি, দূর্নীতিমুক্ত দেশ গড়ি”।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিলটন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যনা মঞ্জু রায় চৌধুরী, বঙ্গবন্ধ কলেজের অধ্যক্ষ মোঃ মাসুদুর রহমান মাসুদ, ফুলবাড়ী পৌরসভার প্যানেল মেয়র মোঃ মামুুনুর রশিদ চৌধুরী মামুন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, বেতদীঘি ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন।
কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ এর র‌্যালিতে মুক্তিযোদ্ধা, স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্রছাত্রী, সাংবাদিক, গ্রাম পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ফুলবাড়ী থানার সকল অফিসার ও কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ