শুক্রবার-১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৩৮, English Version
বিএড প্রশিক্ষণবিহীন এমপিওভুক্ত শিক্ষকদের খসড়া তালিকা প্রকাশ খালেদার জামিন আবেদন খারিজ নতুন আকর্ষণ নিয়ে শাকিব খানের ‘বীর’ সৈয়দপুরে টিসিবি’র মাধ্যমে খোলা বাজারে মিশরীয় পেয়াজ ৪৫ টাকা কেজি বিক্রি শুরু পলাশবাড়ীতে জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগের ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোবিন্দগঞ্জে জাতীয় কৃষক সমিতির মানবন্ধন অনুষ্ঠিত বরিশালে ডিজিটাল বাংলাদেশ দিবসের র‌্যালি

রায়ে সন্তুষ্ট নুসরাতের মা, পরিবারের নিরাপত্তা নিশ্চিতের দাবি

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯ , ৮:১৫ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: নুসরাত হত্যাকারীদের সর্বোচ্চ সাজার আদেশের পর তার মা সন্তুষ্টি প্রকাশ করে বলেছেন, এবার কিছুটা হলেও শান্তি পাবে আমার মেয়ের আত্মা। এছাড়া দ্রুত রায় কার্যকরের দাবিও জানালেন নুসরাতের স্বজনরা। একই সঙ্গে, নুসরাতের পরিবারের নিরাপত্তা নিশ্চিতের দাবিও জানিয়েছেন তারা।

নুসরাতের ছবি বুকে আকড়ে ধরে নিহত সন্তানের স্মৃতি স্মরণে মা শিরিন আক্তারের কান্না থামছেই না। গত ৬ এপ্রিল নুসরাতকে আগুনে ঝলসানোর পর থেকে শুধু নুসরাতের মা-ই নয় পরিবারের সবার নুসরাতকে হারানোর সান্ত্বনা এখন চোখের পানি।

তারা বলছেন, নুসরাতকে আর কখনো ফিরে পাবে না তারা। তবে খুনিদের সকলের ফাঁসির আদেশ কিছুটা হলেও স্বস্তি দিবে তাদের। আর আদালতে দণ্ডিতদের ফাঁসির রায় কার্যকর হলে শান্তি পাবে পরপারে চলে যাওয়া নুসরাত জাহান রাফির আত্মাও।

নুসরাতের মা বলেন, আদালতের রায়ে আমরা সন্তুষ্ট। অতি দ্রুত যেন এ রায় কার্যকর করা হয়। মেয়ে তো আর পাবো না। তবে পরপারে মেয়ের আত্মা একটু হলেও শান্তি পাবে।

অন্যদিকে নুসরাতের পরিবার ও এই মামলার সাক্ষীদের নিরাপত্তার প্রশ্নে কোনো আপোষ করা হবে না বলে জানিয়েছেন সোনাগাজীর পুলিশ কর্মকর্তা। তিনি বলেন, এই পরিবারকে আইনগত সহায়তা এবং নিরাপত্তার সহায়তা যতটুক প্রয়োজন আমরা করে আসছি। এখন থেকে আরেকটু বেশি করে নিরাপত্তা দেওয়া হবে যেটা জেলা পরিষদ থেকে নির্দেশনা দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ