শুক্রবার-৬ই ডিসেম্বর, ২০১৯ ইং-২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩০, English Version
ছাতকে মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রের জ্বালানি সম্পদ বিষয়ক এসিস্ট্যান্ট সেক্রেটারির সাথে বিদ্যুৎ প্রতিমন্ত্রীর সাক্ষাৎ ডোমারে মাদ্রাসা ছাত্র ও দুস্থ্যদের মাঝে লেপ বিতরন। টাঙ্গাইলে কাভার্ডভ্যান-মাইক্রোর সংঘর্ষে নিহত ৩ আজ ৬ ডিসেম্বর হবিগঞ্জ মুক্ত দিবস “স্পর্শ ” সেচ্ছায় রক্তদান সংস্থা” কর্তৃক আয়োজিত ভ্রামমাণ ফ্রি ব্লাড গুপিং ও সচেতনতামূলক ক্যাম্পেইনের অনুষ্ঠান বিজয়নগর মুক্ত দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

এসআই পরিচয়ে ফ্রিতে সিগারেট ও টাকা চেয়ে ধরা খেল সাগর

প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯ , ১০:০৩ পূর্বাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ নিজেকে এসআই পরিচয় দিয়ে গাইবান্ধার সাঘাটা উপজেলায় ফ্রিতে সিগারেট ও টাকা ধার নিতে গিয়ে সাগর মিয়া (২৯) নামে এক ভুয়া পুলিশকে আটক করা হয়েছে।

আটককৃত ভুয়া এসআই সাগর হোসেন ওই উপজেলার কামালের পাড়া ইউনিয়নের বারোকোনা গ্রামের সাইদুর রহমানের ছেলে।

বুধবার (২৩ অক্টোবর) বিকালে উপজেলার বোনারপাড়া বাজারের ‘রিপন পান স্টোরের’ সামনে থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে বোনারপাড়া বাজার এলাকার রিপন কুমারের পানের দোকান থেকে সাগর মিয়া এক প্যাকেট সিগারেট নিয়ে ৫শ টাকা ধার চায়। এ সময় সে নিজেকে বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই হিসেবে পরিচয় দেয়। পরে বিষয়টি দোকানির সন্দেহ হলে কৌশলে তিনি বোনারপাড়া পুলিশকে বিষয়টি অবগত করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে ভুয়া এসআই পরিচয় দেওয়া সাগরকে আটক করে। এ সময় পুলিশের পোশাক পরা অবস্থায় তার কাছ থেকে একটি ভুয়া আইডি কার্ড পাওয়া যায়।

বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি এনায়েত হোসেন ভুয়া এসআই আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আটককৃত ভুয়া এসআই সাগরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ