সোমবার-১৮ই নভেম্বর, ২০১৯ ইং-৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৩৫, English Version
‘ইভটিজিং প্রতিরোধে দলবদ্ধ হয়ে প্রতিবাদ করো’ — বাংলাদেশ ব্যাংকে উদেষ্টা সিতাংশু কুমার সুর চৌধুরী জলঢাকায় এ্যাড, মমতাজুল হকের রোগমুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবিগঞ্জ বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের  অভিযান ৩ আটক :: কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ  সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির নীতিমালা প্রকাশ মিয়ানমারের পেঁয়াজ টিসিবিতে বিক্রি শুরু, কেজি ৪৫ টাকা লালপুরে নিজের পাওয়ার ট্রলির চাপায় চালক নিহত! আরামকোর দাম দেড় লক্ষ কোটি ডলার ছাড়িয়ে

কঙ্গোয় বাস দুর্ঘটনায় নিহত ৩০

প্রকাশ: সোমবার, ২১ অক্টোবর, ২০১৯ , ১০:০১ অপরাহ্ণ , বিভাগ : আন্তর্জাতিক,

এমএন২৪.কম ডেস্ক: কঙ্গোতে একটি বাস দুর্ঘটনায় কমপক্ষে ৩০ জন নিহত হয়েছে। এ ছাড়া আরও ১৮ জন আগুনে দগ্ধ হয়েছেন। রাজধানী কিনশাসায় রবিবার মধ্যরাতে ওই দুর্ঘটনা ঘটে।

কঙ্গোর রেড ক্রসের মুখপাত্র ডেভিড সিয়ালা এএফপিকে বলেন, দুর্ঘটনায় এখন পর্যন্ত ৩০ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ১৮ জন আগুনে দগ্ধ হয়েছেন। তিনি বলেন, আমরা মরদেহ শনাক্ত করতে কাজ করে যাচ্ছি। ওই বাসটি যাত্রী এবং মালামালে পরিপূর্ণ ছিল। লুফু এলাকা থেকে কিনশাসার দিকে যাচ্ছিল বাসটি। কিনশাসা থেকে ১৫০ কিলোমিটার দূরে বানজা-গুংগু এলাকায় বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। এতে বাসটি দুর্ঘটনাকবলিত হয় এবং এতে আগুন ধরে যায়। ওই বাসের এক আহত যাত্রী জানিয়েছেন, দুর্ঘটনার সময় বাসটিতে শতাধিক যাত্রী ছিলেন। অনেকেই দগ্ধ হয়েছেন। এ ঘটনায় হতাহতদের পরিবারের প্রতি গভীরর শোক প্রকাশ করেছেন প্রেসিডেন্ট ফেলিক্স শিসেকেদি। তিনি আহতদের চিকিৎসা নিশ্চিতে কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ