শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:২৭, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

সিনেপ্লেক্সের নতুন শাখার উদ্বোধনীতে তারকা মেলা

প্রকাশ: রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ , ৬:৩০ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: দেশের সিনেমা প্রেমী দর্শকদের বিশ্বমানের প্রেক্ষাগৃহ উপহার দেয়ার লক্ষ্যে ২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। এরপর রাজধানীর ধানমন্ডির সীমান্ত সম্ভারে চালু করে এর দ্বিতীয় শাখা।

সেই ধারাবাহিকতায় গতকাল শনিবার রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারে চালু হয় সিনেপ্লেক্সের তৃতীয় শাখা। জাঁকজমকপূর্ণ এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের সব শীর্ষ তারকারা।

শাকিব খান, ফেরদৌস, চিত্রনায়িকা নিপুণ, চিত্রনায়ক নিরব, সাইমন, তারিক আনাম খান, মাজনুন মিজান,সাদিয়া ইসলাম মৌ, তমা মির্জা, চিত্রনায়িকা রোজিনা, শর্মিলী আহমেদসহ একঝাঁক তারকা অভিনেতা ও নির্মাতার উপস্থিতিতে অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ তিনটি হল নিয়ে উদ্বোধন হলো স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা।

তারকা ছাড়াও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। নির্মাতাদের মধ্যে ছিলেন মোরশেদুল ইসলাম, আবু সাইয়ীদ, এনামুল করিম নির্ঝর, অরুণ চৌধুরী, চয়নিকা চৌধুরী, অনিমেষ আইচ, ফাখরুল আরেফিন, রেদওয়ান রনি ও রায়হান রাফীসহ অনেকে।

উদ্বোধন অনুষ্ঠানে চিত্রনায়ক শাকিব খান বলেন, আগামীদিনে কোয়ালিটি সিনেমা খুব দরকার। আর কোয়ালিটি সম্পন্ন সিনেমা চালানোর জন্য সিনেপ্লেক্স অপরিহার্য। নতুন সিনেপ্লেক্স চালু হলো এটি নিঃসন্দেহ আনন্দের বিষয়।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল জানান, রোববার থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন।

কর্তৃপক্ষ জানায়, নতুন এই সিনেপ্লেক্সে থাকছে তিন ক্যাটাগরির আসন বিন্যাস। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি।

বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকরা আরও আয়েসীভাবে সিনেমা উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, নতুন এই সিনেপ্লেক্স মহাখালী ও এর আশে-পাশের দর্শকদের জন্য এটি নতুন মাত্রা যোগ করবে

পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০ টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০ টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান।

আপনার মতামত লিখুন

বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ