শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:১৪, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

হবিগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে জেলা ডাকাতদলের সদস্য মতিন ও কথিত সোর্স রাজু বিপুল ইয়াবাসহ আটক

প্রকাশ: শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯ , ১০:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,
আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) পৃথক অভিযানে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) হবিগঞ্জ সদর এবং  বাহুবল উপজেলায় অভিযান চালিয়ের আটক করা হয়।

আটককৃত ২ জনের মধ্যে দুইজন মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী, একজন হত্যা, ডাকাতি মামলার এজহারভুক্ত পলাতক আসামী ও অপরজন মাদক ব্যবসায়ী বলে জানায় র‍্যাব।
শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে র‌্যাব-৯, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর ১ টা ৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি একে এম কামরুজ্জামানের নেতৃত্বে হবিগঞ্জ জেলার বাহুবল থানা এলাকায় হত্যাসহ একাধিক ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী আব্দুল মতিনকে (৪২) গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।
গ্রেপ্তারকৃত আসামী আব্দুল মতিন হবিগঞ্জের বাহুবল থানার মৃত আব্দুল রাজ্জাকের পুত্র।
তাকে হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন আসামী আব্দুল মতিনের নিজ বাড়ী থেকে ৬টি মামলায় সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মতিনকে গ্রেপ্তার করে র‌্যাব-৯।
পরে আসামী আব্দুল মতিনকে হবিগঞ্জ জেলার বাহুবল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।
অপর আরেক সংবাদ বিজ্ঞপ্তি র‍্যাব জানায়, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে সদর থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযান পরিচালনা করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।
এসময় হবিগঞ্জ জেলার সদর থানার মেসার্স এম হাই এন্ড কোং বাহুলা সড়কস্থ জেলা নির্বাচন অফিসের সামনে থেকে  রাজু মিয়া (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯। এসময় তার শরীর তল্লাশি করে ২৩৫পিস ইয়াবা ট্যাবলেট পায় র‍্যাব।
গ্রেপ্তারকৃত রাজু মিয়া হবিগঞ্জ জেলার সদর উপজেলার বাহুলা গ্রামের মৃত ছাবু মিয়া পুত্র। আটকের পর উদ্ধারকৃত আলামতসহ রাজুকে হবিগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।
আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ