শনিবার-১৮ই জানুয়ারি, ২০২০ ইং-৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:১২, English Version
ফুলবাড়ীতে ১ সপ্তাহের ব্যবধানে ২টি দোকান চুরি ॥ প্রয়াত ডাক্তারদের স্মরনে শুক্রবার সকালে শীত বস্ত্র বিতরন করা হয়েছে সাদুল্যাপুর ইউনিয়ান বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত জলঢাকায় আমন চাল সংগ্রহের উদ্বোধন বড়পুকুরিয়ায় দুই শতাধিক দুস্থ নারী-পুরুষের হাতে শীত বন্ত্র তুলে দিলেন পিডিবি চেয়ারম্যান চাঁপাইনবাবগঞ্জের শিবতলায় ফেনসিডিল সহ- ২জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ নশিপুর ঘোষ পাড়া এলাকায় বিরল প্রজাতির দুইটি হনুমান দেখা গেছে।

ফের তিন দিনের রিমান্ডে তানভীর

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ , ৫:৫১ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেপ্তার তাবাখখারুল ইসলাম তানভীরকে ফের তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত তার রিমান্ডের আবেদন মঞ্জুর করেন।

আজ বুয়েটের ছাত্র ও ছাত্রলীগের সদস্য তানভীরকে আদালতে হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশ পরিদর্শক মো. ওয়াহিদুজ্জামান সাত দিনের রিমান্ডের আবেদন করেন। মহানগর হাকিম আবু সাঈদ শুনানি শেষে তিন দিন রিমান্ড মঞ্জুর করেন। তদন্ত কর্মকর্তা রিমান্ড আবেদনে উল্লেখ করেন, তানভীর হত্যাকাণ্ডে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন বলে সাক্ষ্যপ্রমাণে পাওয়া যাচ্ছে। এ ছাড়াও বিভিন্ন আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দিতেও তার নাম এসেছে। তাকে জিজ্ঞাসাবাদ করে আরো তথ্য উদ্ধার করা প্রয়োজন।

এর আগে গত ৮ অক্টোবর তাকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে গত ১৩ অক্টোবর তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। ১৫ অক্টোবর আবার তাকে রিমান্ডে নেওয়ার আবেদন করলে আদালত আজ শুনানির দিন ধার্য করেন।

গত ৬ অক্টোবর রাতে বুয়েটের শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে ডেকে নিয়ে আবরারকে পিটিয়ে হত্যা কর হয়। এ ঘটনায় আবরারের বাবা মো. বরকত উল্লাহ বাদী হয়ে ১৯ জনকে আসামি করে চকবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এজাহারনামীয় ১৯ আসামির মধ্যে ১৬ জন এবং আরো পাঁচ জনসহ মোট ২১ জনকে গতকাল পর্যন্ত গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে ছাত্রলীগের বুয়েট শাখার সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রবিনসহ ছয় জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে হত্যার দায় স্বীকার করেছেন। ঘটনার পরপরই ১০ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তানভীর ওই ১০ জনের একজন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ