বৃহস্পতিবার-২১শে নভেম্বর, ২০১৯ ইং-৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৫০, English Version
ছাতকে ক্যান্সার আক্রাকে মাকে বাঁচাতে মেয়ের আকুতি চাঁপাইনবাবগঞ্জে পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত গোবিন্দগঞ্জ প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরন সৈয়দপুরে ইউএনও কে পৌর পরিষদের বিদায়ী সংবর্ধনা চাঁপাইনবাবগঞ্জে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব এন্টিবায়োটিক সচেতনতা সপ্তাহ উপলক্ষে র‌্যালি পরিবহন ধর্মঘটে সৈয়দপুরসহ নীলফামারী জেলায় চরম জনদূর্ভোগ

ওমানের বিপক্ষে হকি সিরিজ জিতল বাংলাদেশ

প্রকাশ: বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ , ১০:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক: ওয়ালটন অনূর্ধ্ব-২১ টেস্ট হকি সিরিজের পঞ্চম ম্যাচে হারলেও ৩-১ ব্যবধানে এগিয়ে থেকে ওমানের বিপক্ষে সিরিজ জিতল বাংলাদেশ। শেষ ম্যাচে ৪-৩ গোলে হেরেছে স্বাগতিকরা।

গতকাল মঙ্গলবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত শেষ ম্যাচে প্রথমার্ধের প্রথম কোয়ার্টারে গোলের দেখা পায়নি কোনো দলই। দ্বিতীয় কোয়ার্টারেও চলে তীব্র প্রতিদ্বন্দ্বিতা। তবে ২৯ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে গোল করে দলকে লিড এনে দেন ওমানের অধিনায়ক রাশেদ আল ফাজারি।

অবশ্য দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটে পেনাল্টি কর্ণার থেকে গোল করে বাংলাদেশকে সমতায় ফেরান আশরাফুল ইসলাম। এরপরে ৩৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে বাংলাদেশ। এতে অধিনায়ক মাহবুব হোসেনের ফিল্ড গোলে এগিয়ে যায় দলটি। তবে এ ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। কারণ ৪০ মিনিটে আকরাম বাইত শামাইয়ার পেনাল্টি স্ট্রোকে ২-২ গোলে সমতা ফেরে ওমান।

এরপরে ৪৯ মিনিটে আদনান আল হাসানির ফিল্ড গোলে লিড নেয় ওমান। এর ৬ মিনিটের মাথায় হুসেন বাইত ফারাজের ফিল্ড গোলে ৪-২ ব্যবধানে আরো এগিয়ে যায় সফরকারীরা।

৫৯ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে আশরাফুল আরেকটি গোল করলেও শেষ পর্যন্ত ৪-৩ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয় বাংলাদেশকে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ