শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৫, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের  অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

প্রকাশ: মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ , ৯:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ : সারাদেশ,সিলেট,
 

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের  অভিযানে থেকে মাদক সম্রাট এনামুল রশিদ ওরফে এনাম (৩৭) এবং তার স্ত্রী   ফুল বানু (২৬) কে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২০৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, সোমবার রাত সাাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শন মিজানুর রহমানের নেতৃত্বে একদল  হবিগঞ্জ শহরতলীর  হরিপুর মামুন মিয়ার কললীর পাশ অভিযান চালায়। অভিযানকালে উমেদনগর (পশ্চিম হাটি) গ্রামের মৃত উমর আলীর পুত্র  মাদক ব্যবসায়ী মাদক সম্রাট এনামুল রশিদ ওরফে এনাম (৩৭) ও এনামের স্ত্রী ফুল বানু (২৬)  আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে ১টি কাল রংয়ের কাগজে মোড়ানো অবস্থায় ২০৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
এব্যাপারে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক
মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন আটককৃত বিরুদ্ধে মাদক দ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে বহন এর অপরাধে ২০১৮ সংশোধনী আইনে মামলা দায়ের করা হয়েছে।
আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ