রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৬, English Version
মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ সংগীতশিল্পী রুনা লায়লার ৬৭তম জন্মদিন আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স ৬০ বছরই থাকছে সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে

টাকার জন্যই মা-মেয়েকে জবাই করে হত্যা

প্রকাশ: সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ৩:৫১ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: টাঙ্গাইল শহরের ভাল্লুককান্দী এলাকায় শনিবার দিবাগত রাতে অন্তঃসত্ত্বা মা তার চার বছরের কন্যাকে কুপিয়ে ও জবাই করে হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতেই তাকে একই এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি নিহত লাকি বেগমের স্বামীর বন্ধু টাঙ্গাইল শহরের চরপাতুলি এলাকার মৃত সুকুম উদ্দিনের ছেলে রাইজ উদ্দিন। তাকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তার বাড়ির পাশের মুরগির ঘর থেকে নগদ সাত লাখ ৭৭ হাজার টাকা ও ঘরের ভেতর থেকে ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। একই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছোরা পাশের এক ধানক্ষেত থেকে এবং হত্যাকাণ্ডের সময় আসামির পরনে থাকা রক্তাক্ত শার্ট ও লুঙ্গিও উদ্ধার করা হয়। আজ সোমবার দুপুরের দিকে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, আসামিকে প্রথমে সন্দেহভাজন হিসেবে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায় সে হত্যাকাণ্ডের সঙ্গে নিজে জড়িত থাকার কথা স্বীকার করে। টাকার জন্যই সে হত্যাকাণ্ড ঘটিয়েছে উল্লেখ করে পুরো ঘটনা খুলে বলে। তাকে আজ সোমবার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার জন্য আদালতে পাঠানো হবে বলেও পুলিশ সুপার জানান।

টাঙ্গাইল শহরের ভাল্লুককান্দী এলাকায় শনিবার দিবাগত রাতে ব্যবসায়ী আলামিনের স্ত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা লাকি বেগম ও তার চার বছরের কন্যা আলিফাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ