রবিবার-১৭ই নভেম্বর, ২০১৯ ইং-২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১১, English Version
মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী আজ সংগীতশিল্পী রুনা লায়লার ৬৭তম জন্মদিন আজ মুক্তিযোদ্ধাদের অবসরের বয়স ৬০ বছরই থাকছে সংযুক্ত আরব আমিরাত গেলেন প্রধানমন্ত্রী সৈয়দপুরে ডিবি ও এনএসআই পরিচয়ে মোটর সাইকেল চেকিং এর নামে চাঁদাবাজির সময় আটক-২ সৈয়দপুরে বাংলাদেশ পৌরসভা ডিপ্লোমা প্রকৌশলী রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিকহারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে

বাগেরহাটে ছিনতাইকারীর গুলিতে আহত দুই

প্রকাশ: সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯ , ৩:৩৮ অপরাহ্ণ , বিভাগ : Uncategorized,

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটের শ্যামবাগাত নামক এলাকায় ছিনতাইকারিদের গুলিতে দুইজন আহত হয়েছে। আহতদের খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, চুলকাটি বাজারের মের্সাস রিয়া ষ্টোরের ট্রাক চালক নিয়ামুল ইসলাম (৪৭) ও কর্মচারি বিদ্যুৎ কুমার দাশ ওরফে রাধা (৪৫) গতকাল রবিবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে দোকান থেকে মটরসাইকেলযোগে কাটাখালী সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংক লিমিটেডে টাকা জমা দিতে আসার পথে খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাত মেট্রো ব্রিক্সস (ইট ভাটা) সন্নিকটে এসে পৌছালে একই দিক থেকে আসা একটি মটরসাইকেলে তিন ছিনতাইকারি তাদের লক্ষ্য করে গুলি করে। গুলিবিদ্ধ অবস্থায় আহতরা দ্রুত ব্যাংকে প্রবেশ করে টাকা জমা দিয়ে লুটিয়ে পড়ে। এরপর তাদেরকে স্থানীয়রা দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। গুলির শব্দে আশ-পাশের লোকজন ছুটে আসলে ছিনতাইকারিরা পালিয়ে যায়।
নিয়ামুল ইসলাম উপজেলার শ্যামবাগাত গ্রামের মৃত আফতার উদ্দিনের পুত্র ও রাধা দাশ রনজিৎপুর গ্রামের ভগিরত দাশের পুত্র।
খবর পেয়ে জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, সহকারি পুলিশ সুপার (সার্কেল) ছয়রুদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাঃ শাহানাজ পারভীন, ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মোঃ খায়রুল আনাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন

Uncategorized বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ