রবিবার-১৯শে জানুয়ারি, ২০২০ ইং-৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪০, English Version
স্বরূপকাঠিতে পাইলট মডেল মা:বি ৫৮তম  বার্ষিকী ক্রীড়া অনুষ্ঠিত   ………..  মন্ত্রী শ  ম রেজাউল করিম  ছাতকে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ছাতকে আচ্ছা মিয়া স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল জিয়া, এরশাদ ও খালেদা জিয়ারা ধর্ম নিয়ে রাজনীতি করেছে —নৌপরিবহন প্রতিমন্ত্রী চতুর্থ শিল্প বিপ্লবে বাংলাদেশের সগৌরব উপস্থিতি থাকবে — অর্থমন্ত্রী চিরিরবন্দরে ট্রাক্টরের ধাক্কায় ভ্যান চালকের মৃত্যু শার্শায় ট্রেন-ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ

শৈলকুপায় কবি গোলাম মোস্তফার ৫৫তম মৃত্যু বাষির্কী পালিত

প্রকাশ: রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯ , ৯:৪৩ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ):
ঝিনাইদহে কবি গোলাম মোস্তফার ৫৫ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শোক র‌্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার সকালে শৈলকুপা উপজেলার ভাটই বাজারে শোক র‌্যালী বের করে কে,জি,এম ব্লাড ব্যাংক নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।
“স্বেচ্ছায় করি রক্তদান, হাসবে রোগী বাঁচবে প্রাণ” শ্লোগানে কবি গোলাম মোস্তফা ব্লাড ব্যাংক (কে,জি,এম)’র নেতৃবৃন্দ ও সদস্যগণ র‌্যালীতে অংশ নেয়। ফুলহরি ইউপি চেয়ারম্যান ও কে,জি,এম ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্টা জামিনুর রহমান বিপুলের নেতৃত্বে র‌্যালী শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনের আহবায়ক আব্দুল্লাহ মন্ডল, যুগ্ম আহবায়ক পারভেজ হোসেন ও সদস্য সচিব হোসাইন আহমেদ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, মানুষ সব সম্পদ দিতে চাই কিন্তু দেহের রক্ত দিতে চায়না। আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াবো, যাতে কোন মানুষ রক্তের অভাবে মৃত্যু বরণ না করে। স্বেচ্ছাসেবী এ সংগঠনের কার্যক্রম দেশব্যাপী প্রসারিত করতে সকলের সহযোগিতা কামনা করেন কে,জি,এম নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ