শনিবার-২৩শে নভেম্বর, ২০১৯ ইং-৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৩, English Version
এমপিওভুক্ত হচ্ছেন আরো শতাধিক শিক্ষক (তালিকাসহ) পয়সারহাট বন্দরে ভয়াবহ অগ্নিকান্ডে আট দোকান ভস্মিভূত বিয়ের আটদিন আগে তরুনীর লাশ উদ্ধার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে যেন নিজের কোলে লালন করছে প্রকৃতি -তথ্যমন্ত্রী টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম, বিজয়ের মাস থেকে ১২ ঘন্টা সম্প্রচার -তথ্যমন্ত্রী দিনাজপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত টেরেস্ট্রিয়াল হচ্ছে বিটিভি চট্টগ্রাম   — তথ্যমন্ত্রী

জেএসসি, জেডিসি পরীক্ষার ২২ দিন সব কোচিং সেন্টার বন্ধ

প্রকাশ: রবিবার, ১৩ অক্টোবর, ২০১৯ , ৩:৪৯ অপরাহ্ণ , বিভাগ : জাতীয়,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) এবং জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা উপলক্ষে আগামী ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত মোট ২২ দিন সারা দেশের সব কোচিং সেন্টার বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

আজ রবিবার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে অনুষ্ঠিত পরীক্ষার নিরাপত্তা সংক্রান্ত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সভাপতিত্ব করেন।

প্রশ্নফাঁস রোধ করতেই কোচিং সেন্টার বন্ধের এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান শিক্ষামন্ত্রী। ডা. দীপু মনি বলেন, আমাদের অনেক দায়িত্ব। ছোটদের এই পরীক্ষা যেন সুন্দরভাবে শেষ করা যায় সেদিকে সবাইকে সচেতন হতে হবে।

ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সচিব মাহমুদুল হক, মাউশির পরিচালক সৈয়দ গোলাম ফারুকসহ আরো অনেকে।

এবার ২ নভেম্বর থেকে শুরু হয়ে জেএসসি পরীক্ষা ১১ নভেম্বর ও জেডিসি পরীক্ষা ১৩ নভেম্বর পর্যন্ত চলবে। নির্ধারিত দিনগুলোতে ১০টা থেকে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ