মঙ্গলবার-২৮শে জানুয়ারি, ২০২০ ইং-১৫ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০১, English Version
ঝিনাইদহের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান শৈলকুপার নজরুল ফুলবাড়ীতে সরকারী ঘর পেল ৭২টি দুস্থ পরিবার শৈলকুপায় প্রধান শিক্ষকের অপসারণ দাবীতে মানববন্ধন টেস্ট চ্যাম্পিয়নশিপে পয়েন্ট খুইয়েছে দক্ষিণ আফ্রিকা যশোরে চুরি হয়ে যাওয়া বিভিন্ন সরঞ্জাম উদ্ধার, আটক ৭ হোসেনপুরে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সেনবাগে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ওবায়দুল কাদের দেশে ফিরেছেন

প্রকাশ: শনিবার, ১২ অক্টোবর, ২০১৯ , ২:২৩ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,
এমএন২৪.কম ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ফলোআপ চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। শুক্রবার (১১ অক্টোবর) রাত ১০টা ৩০ মিনিটের দিকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। এ তথ্য জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ। তিনি জানান, শাহজালাল বিমানবন্দর থেকে সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের সরাসরি বাসায় যান। ওবায়দুল কাদেরের সহধর্মিণী ইসরাতুন্নেছা কাদেরও সফরসঙ্গী হিসেবে ছিলেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে করে ওবায়দুল কাদের সিঙ্গাপুরে যান। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে সেতুমন্ত্রীল স্বাস্থ্য পরীক্ষা শেষে তার স্বাস্থ্য নিয়ে সন্তোষ প্রকাশ করেন চিকিৎসক দলের প্রধান ডা. ফিলিপ কোহ। এদিকে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক (উন্নয়ন) ডা. আবু নাসার রিজভী গণমাধ্যমকর্মীদের জানান, বাইপাস সার্জারি শেষে দ্বিতীয়বারের মতো শুক্রবার সকালে ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। তার স্বাস্থ্য বর্তমানে স্থিতিশীল রয়েছে এবং প্রতিটি প্যারামিটার আশানুরূপ উন্নতি হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হৃদযন্ত্রের কার্যক্ষমতা বেড়েছে এবং শতকরা হারে তা ক্রমশ উন্নতির দিকে, যা অত্যন্ত ইতিবাচক বলে জানান ডা. রিজভী।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ