বুধবার-২০শে নভেম্বর, ২০১৯ ইং-৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৩৪, English Version
ইরানের বিক্ষোভে নিহত ১০৬ : অ্যামনেস্টি টিকাটুলির রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড পরিবহন মালিক ও শ্রমিক নেতাদের সঙ্গে রাতে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানালেন ৫৯ বিজিবির অধিনায়ক মাহমুদুল সরকার খালেদা জিয়ার মুক্তি চায় না: ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল লালমনিরহাটে লবনের মূল্য বৃদ্ধির অভিযোগে ৭জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিনাজপুরে বেপরোয়া ট্রাকে দুই যুবলীগকর্মীর প্রাণহানি

মুজিববর্ষে ফুটবলে থাকবে নানা চমক

প্রকাশ: শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯ , ৮:০৭ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেছেন, ফুটবল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। আর তাই মুজিববর্ষকে রাঙাতে ফুটবলে থাকবে নানা রকম চমক।

প্রতিমন্ত্রী আজ টাঙ্গাইলের মির্জাপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ‘বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯’ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মোঃ একাব্বর হোসেনের পৃষ্ঠপোষকতায় এ টুর্নামেন্ট আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. জোয়াহেরুল ইসলাম এমপি এবং সংসদ সদস্য মোঃ ছানোয়ার হোসেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষে ক্রীড়ায় থাকবে নানান আয়োজন। আগামী নভেম্বরের ১৮ তারিখ আর্জেন্টিনা-প্যারাগুয়ে ঢাকায় প্রীতি ফুটবল ম্যাচ খেলবে। এ ছাড়া আগামী বছর আর্জেন্টিনা ও ব্রাজিলকে বাংলাদেশে আনার কথাও চলছে। ব্রাজিলের পেলেও আসতে পারে বাংলাদেশে। মুজিববর্ষে বার্সেলোনা-রিয়াল মাদ্রিদের মতো ক্লাবগুলোকেও আনার পরিকল্পনা আছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের।

স্টেডিয়ামে প্রচুর দর্শক দেখে প্রতিমন্ত্রী মির্জাপুরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম সংস্কার করে পূর্ণ স্টেডিয়ামে রূপ দেওয়ার আশ্বাস দেন। সূত্র-পিআইডি

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ