বুধবার-২২শে জানুয়ারি, ২০২০ ইং-৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৬, English Version
নীলফামারীতে আবারও মৃদু শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত সরকার লবণচাষিদেরকে সুরক্ষা প্রদান করবে নির্বাচন কমিশনের বিধি-বিধান বিএনপি’র জন্য লাভজনক -তথ্যমন্ত্রী সুন্দরগঞ্জে আবিষ্কার ফাউন্ডেশনের কম্বল বিতরণ নীলফামারীতে আজ মিজানুর রহমান আজহারীর তাফসিরুল কুরআন মাহফিলে ১০ লক্ষাধিক মানুষের উপস্থিতির টার্গেট নাচোলে লটারির টিকিট বিক্রির অপরাধে ১৩ কারাদণ্ড। পার্বতীপুরে জোড়া হত্যাকান্ড মামলার পলাতক আসামী গ্রেফতার

চিরিরবন্দরে বাসের ধাক্কায় পথচারী ১ জন নিহত, আহত ২

প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯ , ৩:০২ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দরে বি.আর.টিসি বাসের ধাক্কায় অজ্ঞাত (৫০) একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো দুই জন। গতকাল বুধবার (০৯ অক্টোবর) রাত ৮ টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের চিরিরবন্দর রাণীরবন্দর বাজরে এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলে চিরিরবন্দর উপজেলার নশরতপুর ইউনিয়নের রাণীপুর গ্রামের মোক্তারুল হোসেন (২২) ও আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রামের রিয়াজুল ইসলাম (৪০)। তাদের আশংকাজনক অবস্থায় এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রাত ৮টার দিকে দিনাজপুরগামী একটি বি.আর.টিসি বাস রাণীরবন্দর বাজারে এসে পৌচ্ছালে নিয়ন্ত্রয়ণ হারিয়ে রাস্তায় থাকা পথচারীদের সজোড়ে ধাক্কা মারলে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।
দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জি.এম শামসুর নুর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, নিহত ব্যাক্তির নাম ঠিকানা এখন পর্যন্ত পাওয়া যায়নি। তার নাম ঠিকানা পাওয়া গেলে পরিবারের কাছে লাশ হস্তান্তÍর করা হবে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ