বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৩
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

কলাপাড়ায় বজ্রপাতে কৃষক নিহত, আহত-১

প্রকাশ: বুধবার, ৯ অক্টোবর, ২০১৯ , ৮:৪৬ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি।।
পটুয়াখালীর কলাপাড়ার লালুয়া ইউনিয়নের মহল্লাপাড়া গ্রামে নিজ ঘর মেরামতের সময় বজ্রপাতে আলাউদ্দিন সিকদার(৪৫) এক কৃষকের মুত্যু হয়েছে। এ সময় কাঠমিস্ত্রি মিলন খান(৩০) আহত হয়েছে। তাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল আটটার পর এ ঘটনা ঘটেছে।
নিহত কৃষকের স্বজন ও স্থানীয়রা জানান, ঘটনার সকালে মিস্ত্রি নিয়ে নিজ ঘরের মেরামতের কাজ করছিলেন আলাউদ্দিন। এ সময় প্রচন্ড বৃষ্টির মধ্যে হঠাৎ বজ্রপাতে ঘরের মধ্যেই আলাউদ্দিন সিকদার ও মিস্ত্রি মিলন আহত হয়। তাদের তাৎক্ষনিক উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আলাউদ্দিন সিকদারকে মৃত ঘোষনা করেন। মিলনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ