বুধবার-১১ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫৩, English Version
শিবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা দেশে ফিরলো স্বর্ণজয়ী পুরুষ ক্রিকেট দল পার্বতীপুরে মদ্যপানের দায়ে তিন জনের সশ্রম কারাদন্ড অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী (ভিডিও) গোমস্তাপুরে কাউন্সিল বাজারে ২ প্রতিষ্ঠান কে জরিমানা বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১১ জন এবং অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১১ জনকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে

ফুলবাড়ী বিজিবি গত ৩ মাসে সীমান্তে অভিযান চালিয়ে ১ কোটি টাকার মাদক সহ বিভিন্ন পন্য আটক॥

প্রকাশ: বুধবার, ৯ অক্টোবর, ২০১৯ , ৮:১৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবি গত ৩ মাসে সীমান্তে অভিযান চালিয়ে প্রায় ১ কোটি টাকার মাদক সহ বিভিন্ন পন্য আটক করেন। ফুলবাড়ী ২৯ বিজিবি’র সীমান্তে অবস্থিত বিওপি ক্যাম্পের বিজিবি’র টহল দল ও ২৯ বিজিবির স্পেশাল টহল দল যৌথ অভিযান চালিয়ে গত ৩ মাসে কাটলা সীমান্ত ও দাইনুর পর্যন্ত বিভিন্ন বিওপির এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার পিস ফেন্সিডিল ১১ কেজি গাজা, বিদেশী মদ, দেশি মদ, ইয়াবা যৌন উত্তেজক সিরাপ, যৌন উত্তেজন ট্যাবলেট, বুপ্রেনরপিন ইনজেকশন ও অন্যান্য পণ্যের মধ্যে শাড়ী থ্রীপিস, প্যান্ট পিস, শার্ট পিস, বিভিন্ন প্রকার বিস্কিট, বিভিন্ন প্রকার খাবারের মধ্যে জুস, রোগ নিরাময় ইনজেকশন , হরলিক্স, ইত্যাদি আটক করেন।
ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল শরীফ উল্লাহ আবেদ (এসজিপি) গতকাল বুধবার সাংবাদিককে জানান, সীমান্ত এলাকায় অবস্থানরত সকল বিওপির দায়িত্বে নিয়োজিত বিজিবির পদস্থ কর্মকর্তা ও সৈনিকগন দিন রাত নিরলস ভাবে কাজ করে আসছে। তারা সীমান্তে চোরাচালান দমনে সক্রিয় ভূমিকা রাখছেন। যার ফলে গত ৩ মাসে প্রায় কোটি টাকার মাদক সহ বিভিন্ন পন্য আটক করা সম্ভব হয়েছে। সীমান্তে চোরাচালানের সাথে কেউ জড়িত থাকলে তাকে ছাড় দেওয়া হবে না।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ