শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

দিনাজপুরে পুরোহিত হত্যা মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ

দিনাজপুরে পুরোহিত হত্যা মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ

 

মো: আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বোচাগন্জ উপজেলার পুরোহিত গনেশ ভট্রাচার্য্য হত্যা মামলায় মাধব চন্দ্র রায়কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার মাধব চন্দ্র রায় (২৫) বোচাগন্জ উপজেলার মানিকপুর গ্রামের দীর্যনাথ রায়ের ছেলে।

১৪ আগষ্ট সোমবার বিকেল ৪ টায় দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফিং এ তথ্য নিশ্চিত করে দিনাজপুর পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ বলেন গত বৃহস্পতিবার ১০ আগষ্ট বোচাগন্জ থানার আটগাও ইউনিয়নের মানিকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ সংলগ্ন ধান খেতে কে বা কাহারা পুরোহিত গনেশ ভট্রাচার্য্য কে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।
এ ঘটনায় বোচাগন্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলে এরই ধারাবাহিকতায় বোচাগন্জ থানা পুলিশ,ডিবি দিনাজপুর এর তৎপরতায় বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাধব চন্দ্র রায় কে গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার আরো বলেন ঘটনার দিন ধৃত আসামি সহ আরো দুইজন নিয়ে পাওনা টাকা আদায়ের বিষয়ে আলোচনায় বসে। পুরোহিত গনেশ ভট্রাচার্য্য পাওনা টাকা পরিশোধ করতে অপারগত প্রকাশ করায় আলোচনার একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে বাক বৃত্তান্ড শুরু হয় এবং ভিকটিমকে ইট দ্বারা বুকে আঘাত করে। অপর আসামী ইট দ্বারা মাথায় আঘাত করে এবং মেহগনি গাছের ডাল দ্বারা শরীরের বিভিন্ন স্হানে নিলা ফুলা জখম করে ধৃত আসামী সহ বাকী দুই জন ভিকটিমের মৃত্যু নিশ্চিত হলে ধান খেতে ফেলে রেখে যে যার বাড়ি চলে যায়। বাকি অভিযুক্তদের যথা শীঘ্রই গ্রেফতার করা হবে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাসুম,বোচাগঞ্জ থানার ওসি আবু বক্কর সিদ্দীক রাসেল, ডিবি ওসি এ এফ এম মনিরুজ্জামানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন