বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:১৭
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

লালপুরে স্ত্রীর মরাদেহ উদ্ধার স্বামী আটক

প্রকাশ: বুধবার, ৯ অক্টোবর, ২০১৯ , ৩:০৯ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার চংধুপইল থেকে সাবিনা বেগম (৩৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্বামীকে আটক করা হয়েছে। নিহত সাবিনা বেগম ঐ এলাকার সাহিনুর রহমানের স্ত্রী ও আনসার সদস্য ছিলো।
বুধবার (০৯ অক্টোবর) সকালে চংধুপইল গ্রামের নিজ বাড়ি থেকে নিহতের লাশটি উদ্ধার করে লালপুর থানার পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, সাবিনা মঙ্গলবার রাতে পূজোর ডিউটি শেষে বাড়িতে ফিরে ঘুমিয়ে পড়ে। পরে সকালে তার নিজ বাড়ি থেকে সাবিনার মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় নিহতের স্বামী সাহিনুরকে আটক করেছে পুলিশ।
এব্যাপালে লালপুর থানার ওসি সেলিম রেজা বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সাহিনুর কে আটক করে থানায় আনা হয়েছে। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ননেই এটি হত্যাকান্ড কিনা তা খতিয়ে দেখা হচ্ছে, ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে বলেন জানান ওসি।’

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ