বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:০৬
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

ডব্লিউসিআইটি’র বিশ্ব সম্মেলন-২০২১ বাংলাদেশে অনুষ্ঠিত হবে : পলক

প্রকাশ: বুধবার, ৯ অক্টোবর, ২০১৯ , ১০:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ : তথ্য-প্রযুক্তি,
এমএন২৪.কম ডেস্ক: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ওয়ার্ল্ড কংগ্রেস অন ইনফরর্মেশন টেকনোলজির (ডব্লিউসিআইটি) বিশ্ব সম্মেলন-২০২১ সালে বাংলাদেশে অনুষ্ঠিত হবে।

ডিজিটাল কানেকটিভিটি ও ডিজিটাল অর্থনীতিতে বিশেষ করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ক্ষেত্রে দ্রুত ডিজিটাইজড হওয়ায় বাংলাদেশকে আয়োজক দেশ হিসেবে নির্বাচন করা হয়েছে বলে ঢাকায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরমেনিয়ার রাজধানী ইয়েরেভানে কানের ডেমিরচায়ান কমপ্লেক্সে আয়োজিত “ওয়ার্ল্ড কংগ্রেস অন ইনফরমেশন টেকনোলজি-২০১৯” (ডব্লিউসিআইটি)’র মিনিস্ট্রিয়াল রাউন্ড টেবিল আলোচনায় প্রতিমন্ত্রী জানান, ডব্লিউসিআইটির মহাসচিব জেমস পয়জান্টস এই সম্মেলন উদ্বোধন কালে ঢাকায় বিশ্ব সম্মেলন হওয়ার ঘোষণা দেন। তিনি বলেন ২০২১ সালে ডব্লিউ বি আই টি এ এর হোস্ট কান্ট্রি হওয়ায় আমরা গর্ববোধ করছি।

ডব্লিউসিআইটি হচ্ছে, ওয়ার্ল্ড ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সার্ভিসেস এর অ্যালায়েন্স। তথ্য প্রযুক্তি খাতের সবচেয়ে বড় সংগঠন। এতে সংগঠনে পৃথিবীর ৯০টি দেশের আইসিটি বিষয়ক ও সহযোগী সংগঠন এতে প্রতিনিধিত্ব করে।

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ