বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৬
পার্বতীপুরে   চার ভিক্ষুক পেলেন দোকান ঘর “জলঢাকায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক” গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত গাইবান্ধায় বন্যার্তদের আর্থিক সহায়তা প্রদান প্রক্রিয়াজাত খাদ্য উৎপাদনে নারী উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে — মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বিএসটিআই’র অভিযান- ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু’র খেলোয়াদের হাতে ফুটবল বিতরন

আওয়ামী লীগের ত্যাগী কর্মীরাই দলের প্রাণ : পর্যটন প্রতিমন্ত্রী

প্রকাশ: মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯ , ৬:০৮ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। আমি নিজে মন্ত্রী হয়ে স্ত্রী, ভাইসহ আত্মীয়দের নিয়ে প্রভাব বিস্তার করিনি। এ কারণে আমি পরিবারের কাছে সমালোচিত। আজ মঙ্গলবার দুপুরে মাধবপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের ত্যাগী কর্মীরাই দলের প্রাণ। ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা কমিটিতে ত্যাগি ও সৎ নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে। আমাদের মধ্যে ক্রটি-বিচ্যুতি হতে পারে তা শোধরে চলতে হবে। দল কারো ব্যক্তিগত ইচ্ছায় ও স্বেচ্ছাচারিতায় চলতে পারে না। দলের নাম ভাঙ্গিয়ে কেউ দুর্নীতিসহ অসৎ কোনো কাজে লিপ্ত থাকলে তাদের ছাড় দেওয়া হচ্ছে না।

এ ছাড়াও প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে দুর্নীতিমুক্ত ও সন্ত্রাসমুক্ত করতে কঠোর হয়েছেন। কালেরকন্ঠ

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুর নূরের সভাপতিত্বে ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহ্বাজ আতিকুর রহমান আতিকের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি রহম আলী, আব্দুর রাজ্জাক, জাহেদ খান, যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, আলাউদ্দিন, এখলাছুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোজাহিদ বিন ইসলাম, মাধব রায়, ভাইস চেয়ারম্যান মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম, আওয়ামী লীগ নেতা আবু তাহের লষ্কর,নাসির খান,বাবুল খান, অপু চৌধুরী, তোফাজ্জল হোসেন ছুরুক, আব্দুল হাই , যুবলীগ সভাপতি ফারুক পাঠান, যুবলীগ নেতা সাব্বির হাসান, চেয়ারম্যান আরিফুর রহমান, মহিলা আওয়ামী লীগ সভাপতি রোকেয়া বেগম প্রমুখ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ