বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:০৪
“জলঢাকায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক” গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত গাইবান্ধায় বন্যার্তদের আর্থিক সহায়তা প্রদান প্রক্রিয়াজাত খাদ্য উৎপাদনে নারী উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে — মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বিএসটিআই’র অভিযান- ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু’র খেলোয়াদের হাতে ফুটবল বিতরন কুড়িগ্রাম-লালমনিরহাট-রংপুরে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স।

বরিশালে মাদক বিক্রেতার লাশ উদ্ধার

প্রকাশ: মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯ , ৫:৩২ অপরাহ্ণ , বিভাগ : বরিশাল,সারাদেশ,

বরিশাল সংবাদদাতা ॥ আইনশৃঙ্খলা বাহিনীর তাঁড়া খেয়ে নিখোঁজের দুইদিন পর জেলার গৌরনদী উপজেলার সুন্দরদী গ্রামের মুন্সী বাড়ির একটি পুকুর থেকে মঙ্গলবার সকালে মাদক বিক্রেতা শামীম হাওলাদারের (২৮) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।
মৃত শামীম ওই গ্রামের মোকলেস হাওলাদারের পুত্র। গৌরনদী মডেল থানায় শামীমের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভূক্ত মাদক বিক্রেতা। এর আগে রবিবার সন্ধ্যা সাতটার দিকে সুন্দরদী মহল্লার মুন্সী বাড়ির পুকুরের কাছে বসে মাদক কেনাবেচার সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপস্থিতি টের পেয়ে শামীম ও তার সহযোগি দৌঁড় দেয়। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের ধাওয়া করলে শামীম মুন্সী বাড়ির পুকুরে ঝাঁপ দেয়।
স্থানীয়রা জানান, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা স্থানীয় দুইব্যক্তির কাছ থেকে টর্চলাইট নিয়ে প্রায় দেড়ঘন্টা পুকুর ও আশেপাশে খোঁজাখুজি করে কাউকে আটক করতে পারেনি। তখন স্থানীয়রা ধারনা করছিলো অন্ধকারের মধ্যে পুকুর থেকে পাড়ে উঠে দুই মাদক ব্যবসায়ীই পালিয়ে গেছে। মৃত শামীমের মা খাদিজা বেগম বলেন, র‌্যাবের তাড়া খেয়ে আমার ছেলে শামীম পুকুরে পরে মারা গেছে।
গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, মঙ্গলবার সকাল আটটার দিকে স্থানীয়রা মুন্সী বাড়ির পুকুরে শামীমের লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুকুর থেকে ভাসমান অবস্থায় শামীমের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে শামীমের ছোট ভাই শফিকুল ইসলাম সাকিব বাদি হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করার পর লাশের ময়নাতদন্তের জন্য দুপুরে মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ