বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৩
পার্বতীপুরে   চার ভিক্ষুক পেলেন দোকান ঘর “জলঢাকায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক” গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত গাইবান্ধায় বন্যার্তদের আর্থিক সহায়তা প্রদান প্রক্রিয়াজাত খাদ্য উৎপাদনে নারী উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে — মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বিএসটিআই’র অভিযান- ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু’র খেলোয়াদের হাতে ফুটবল বিতরন

ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আটক

প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯ , ৯:৪৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
আরমান হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও অফিস সহকারীকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার সকাল ১০টার দিকে শহরের ঘোষপাড়া এলাকায় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় থেকে তাদের আটক করা হয়

আটককৃতরা হলেন-ঠাকুরগাঁও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (এডিপিও) আনিছুর রহমান (৪৮) ও ওই কার্যালয়ের অফিস সহকারী জুলফিকার আলী (২৮)।

তাদেরকে ‘ঘুষের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই আটক করা হয়েছে’ বলে জানান দুদকের দিনাজপুর সমন্বিত কার্যালয়ের পরিচালক আবু হেনা আশিকুর রহমান।

এদের সাথে আর কারা জড়িত রয়েছে সেটিও তদন্ত করা হচ্ছে। তাদেরকেও আইনের আওতায় আনা হবে।

দিনাজপুর দুদকের সমন্বিত কার্যালয়ের পরিচালক আবু হেনা আশিকুর রহমান  বলেন, দুদকের একটি দল সোমবার সকালে ঠাকুরগাঁও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে অভিযান পরিচালনা করে। অভিযানের সময় সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (এডিপিও) আনিছুর রহমান ও ওই কার্যালয়ের অফিস সহকারী জুলফিকার আলী আটক করা হয়। এসময় জুলফিকার আলীর ড্রয়ার থেকে ঘুষের ৫০ হাজার উদ্ধার করা হয়।

আটককৃত দুইজনকে ঠাকুরগাঁও সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

পরে দুদকের ওই দল সহকারী শিক্ষা কর্মকর্তা আনিছুর রহমানের শহরের হাজীপাড়ার এলাকার ভাড়া বাড়িতে তল্লাশি চালায়।

দিনাজপুর দুদকের সমন্বিত কার্যালয়ের পরিচালক আবু হেনা আশিকুর রহমান  বলেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ