বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৯
“জলঢাকায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক” গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত গাইবান্ধায় বন্যার্তদের আর্থিক সহায়তা প্রদান প্রক্রিয়াজাত খাদ্য উৎপাদনে নারী উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে — মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বিএসটিআই’র অভিযান- ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু’র খেলোয়াদের হাতে ফুটবল বিতরন কুড়িগ্রাম-লালমনিরহাট-রংপুরে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স।

শিগগিরই বাপ্পিকে বিয়ে করছেন অপু

প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯ , ৯:১৮ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক: জনপ্রিয় বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাসকে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রেমের গুঞ্জন চাউর রয়েছে। বিষয়টি নিয়ে প্রশ্ন করতেই নায়ক বাপ্পি জানান, আগামী মাসেই আমরা বিয়ে করছি। আর আমাদের এই বিয়ে দেখতে সিনেমা হলে যেতে হবে। কেননা সামনের মাসেই আমাদের নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ মুক্তি পাবে। এই ছবিতেই দেখা যাবে আমাদের বিয়ে। নায়কের কথার সুর ধরে অপু বিশ্বাস জানান, আমাদের বিয়ে হচ্ছে। শিগগিরই বাপ্পিকে প্রকাশ্যে বিয়ে করছি। আনন্দের সঙ্গে জানাচ্ছি, আপনারা বিয়ে দেখতে যাবেন। আমাদের বিয়েটা দেখতে হলে আসতে হবে সিনেমা হলে।

জানা গেছে, রাজধানীর বেইলি রোডের ক্যাপিটাল সিরাজি মার্কেটে শুক্রবার আমারা ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধন করতে গিয়েছিলেন বাপ্পি-অপু। সেখানে প্রধান অতিথি ছিলেন চলচ্চিত্রের এই দুই তারকা। উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের নানা প্রশ্নের জবাবে মজা করে বিয়ের গুঞ্জন নিয়ে এসব কথা বলেন বাপ্পি-অপু। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি নিয়ে বাপ্পি-অপুর ভক্তদের মনেও বেশ আগ্রহ শুরু থেকেই। নতুন জুটির পর্দায় রসায়ন নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছে।

 

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ