রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৬, English Version
লাভজনক প্রকল্পে নতুন ঠিকাদার নিয়োগে চলছে তেলেসমাতি কারবার সমন্বিত ভর্তি পরীক্ষা : বিশ্ববিদ্যালয় ও বিষয় প্রাপ্তিতে মেধাই ভিত্তি এমবিএসকে’র বিজ্ঞান-কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলার স্টল পরিদর্শন ॥ কুষ্ঠ রোগে আক্রান্ত ব্যক্তিরাও সমাজে স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারে॥ – সিভিল সার্জন ডাঃ আব্দুস কুদ্দুছ হিলিতে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত আমাদের কোনও ধর্ম নেই, থাকাও উচিৎ নয়: শাহরুখ খান বিজয়ী হতে পারবে না বলেই বিএনপি নালিশ করছে: কাদের

পার্বতীপুরে ১৮০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯ , ২:১৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এম এ আলম বাবলু : দিনাজপুরের পার্বতীপুরে ১৮০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। আজ সোমবার ভোরে রেলওয়ে স্টেশন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) এস আই মোঃ আব্দুস সাত্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পার্বতীপুর রেলওয়ে থানার এ এস আই গোলাম রব্বানী (পিপিএম) এর নেতৃত্বে আজ সোমবার ভোরে এক দল রেলওয়ে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রেলওয়ে স্টেশন থেকে চোরাপথে নিয়ে আসা আমদানী নিষিদ্ধ ১৮০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতদের মধ্যে রয়েছে – ঠাকুরগাঁও জেলা সদরের কাচনা গ্রামের মকিম উদ্দিনের পুত্র মোঃ সেলিম আলি (২৮) ও একই জেলা সদরের শালীকশা গ্রামের নন্দলাল বর্মনের পুত্র শীতান চন্দ্র রায়(২৮)। মাদক ব্যবসায়ীদ্বয় একটি ট্রলি ব্যাগ ও একটি স্কুল ব্যাগে ফেন্সিডিল নিয়ে ঢাকাগামী ট্রেনের জন্য স্টেশনে অপেক্ষা করা কালীন সময়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ