বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৪, English Version
ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবেশীর হামলায় মোটরসাইকেল ও বসতঘর ভাংচুর, অগ্নিসংযোগ : আহত-৩ মুক্তিযোদ্ধাদের আপিল শুনানি সম্মানী ভাতা বন্ধের বিরুদ্ধে চিরিরবন্দরে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার বিজিবি বিএসএফের সেক্টর কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক হিলি সীমান্তে গাইবান্ধায় র‌্যাব ১৩ টিমের অভিযানে ৫১৮ পিস ফেন্সিডিল সহ গ্রেফতার ২ প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা/১৯ সাঘাটায় এক স্কুল থেকেই ৫৯ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে নাহিদ হাসান নিয়ে এলেন নতুন‘ (ভিডিও) শুকনো গোলাপ’

পার্বতীপুরে ১৮০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯ , ২:১৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এম এ আলম বাবলু : দিনাজপুরের পার্বতীপুরে ১৮০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। আজ সোমবার ভোরে রেলওয়ে স্টেশন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) এস আই মোঃ আব্দুস সাত্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পার্বতীপুর রেলওয়ে থানার এ এস আই গোলাম রব্বানী (পিপিএম) এর নেতৃত্বে আজ সোমবার ভোরে এক দল রেলওয়ে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রেলওয়ে স্টেশন থেকে চোরাপথে নিয়ে আসা আমদানী নিষিদ্ধ ১৮০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতদের মধ্যে রয়েছে – ঠাকুরগাঁও জেলা সদরের কাচনা গ্রামের মকিম উদ্দিনের পুত্র মোঃ সেলিম আলি (২৮) ও একই জেলা সদরের শালীকশা গ্রামের নন্দলাল বর্মনের পুত্র শীতান চন্দ্র রায়(২৮)। মাদক ব্যবসায়ীদ্বয় একটি ট্রলি ব্যাগ ও একটি স্কুল ব্যাগে ফেন্সিডিল নিয়ে ঢাকাগামী ট্রেনের জন্য স্টেশনে অপেক্ষা করা কালীন সময়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ