বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২৭
পার্বতীপুরে   চার ভিক্ষুক পেলেন দোকান ঘর “জলঢাকায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক” গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত গাইবান্ধায় বন্যার্তদের আর্থিক সহায়তা প্রদান প্রক্রিয়াজাত খাদ্য উৎপাদনে নারী উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে — মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বিএসটিআই’র অভিযান- ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু’র খেলোয়াদের হাতে ফুটবল বিতরন

পার্বতীপুরে ১৮০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশ: সোমবার, ৭ অক্টোবর, ২০১৯ , ২:১৭ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এম এ আলম বাবলু : দিনাজপুরের পার্বতীপুরে ১৮০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ। আজ সোমবার ভোরে রেলওয়ে স্টেশন থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) এস আই মোঃ আব্দুস সাত্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পার্বতীপুর রেলওয়ে থানার এ এস আই গোলাম রব্বানী (পিপিএম) এর নেতৃত্বে আজ সোমবার ভোরে এক দল রেলওয়ে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রেলওয়ে স্টেশন থেকে চোরাপথে নিয়ে আসা আমদানী নিষিদ্ধ ১৮০ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে। গ্রেফতার কৃতদের মধ্যে রয়েছে – ঠাকুরগাঁও জেলা সদরের কাচনা গ্রামের মকিম উদ্দিনের পুত্র মোঃ সেলিম আলি (২৮) ও একই জেলা সদরের শালীকশা গ্রামের নন্দলাল বর্মনের পুত্র শীতান চন্দ্র রায়(২৮)। মাদক ব্যবসায়ীদ্বয় একটি ট্রলি ব্যাগ ও একটি স্কুল ব্যাগে ফেন্সিডিল নিয়ে ঢাকাগামী ট্রেনের জন্য স্টেশনে অপেক্ষা করা কালীন সময়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ