বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৩৪
আবরারের ছোট ভাই কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হলেন পার্বতীপুরে   চার ভিক্ষুক পেলেন দোকান ঘর “জলঢাকায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক” গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত গাইবান্ধায় বন্যার্তদের আর্থিক সহায়তা প্রদান প্রক্রিয়াজাত খাদ্য উৎপাদনে নারী উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে — মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বিএসটিআই’র অভিযান- ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা

অপু-বাপ্পি একই পোশাকে

প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ , ৮:১৭ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক: শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের বিচ্ছেদের পর সিনেমা জগতে রয়েছে নানা গুঞ্জন। অপর চিত্রনায়ক বাপ্পি ও অপুকে জড়িয়ে ডালপালা ছড়ানো গুঞ্জন এখনো থাকেনি।

এরই মধ্যে দু’জনকে একই রকম পোশাকে দেখা গেল এক অনুষ্ঠানে। শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় একটি ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধন করতে রাজধানীর বেইলি রোডে অতিথি হয়ে গিয়েছিলেন তারা।

সম্প্রতি এই জুটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমায় জুটি বেঁধেছেন। বিষয়টি নিয়ে যে গুঞ্জন রয়েছে তা আরও ডানা মেলেছে শনিবার একই পোশাকে ফ্যাশন হউজ উদ্বোধন করতে যাওয়ার পর।

বেইলি রোডের অনুষ্ঠানে অপু বিশ্বাসের পরনে ছিল কালো শাড়ি, হালকা সোনালি রঙের ব্লাউজ। হাতে ছিল সোনালি চুড়ি।

আর বাপ্পীর পরনে ছিল কালো পাঞ্জাবি। এর সঙ্গে সোনালি সুতোয় কাজ করা কোটি। পাঞ্জাবির হাতে সোনালি সুতোর কাজ করা।Abnews

দু’জনের পোশাকে এমন মিল দেখে সেখানে গুঞ্জন শুরু হয়, দু’জন কি মিলিয়ে একই পোশাক পরে এসেছেন?

তবে বিষয়টি উড়িয়ে দিয়েছেন বাপ্পী। তিনি গণমাধ্যমকে বলেন, সত্যি আমি জানতাম না দিদি কালো পোশাক পরেছেন। তবে কালো আমার প্রিয় হওয়ায় আমি কালো পোশাক পরেছিলাম।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ