বৃহস্পতিবার-২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং-১৪ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১২, English Version
বিজিবি বিএসএফের সেক্টর কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক হিলি সীমান্তে গাইবান্ধায় র‌্যাব ১৩ টিমের অভিযানে ৫১৮ পিস ফেন্সিডিল সহ গ্রেফতার ২ প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা/১৯ সাঘাটায় এক স্কুল থেকেই ৫৯ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে নাহিদ হাসান নিয়ে এলেন নতুন‘ (ভিডিও) শুকনো গোলাপ’ স্বরাষ্ট্রমন্ত্রী আমন্ত্রণ করা নিয়ে যা বললেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পাপিয়ার মুখে বেরিয়ে আসছে মন্ত্রী ও এমপিদের নাম হঠাৎ করেই উত্তাল বরিশাল বিশ্ববিদ্যালয়

হিলি স্থলবন্দর ৭ দিন আমদানি রফতানি বন্ধ

প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ , ৭:৩৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

হিলি প্রতিনিধি:
আসন্ন দুর্গা পূঁজা উপলক্ষে হিলি স্থলবন্দর ৫ই অক্টোবর শনিবার থেকে ১১ অক্টোবর শুক্রবার পর্যন্ত টানা ৭ দিনের ছুটি ঘোষনা করা হয়েছে। ভারতীয় ব্যবসায়ীদের আবেদনের প্রেক্ষিতে ভারত ও বাংলাদেশের স্থানীয় ব্যবসায়ীরা যৌথ ভাবে এই সিদ্ধান্ত নিয়েছে বলে বাংলাহিলি কাষ্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন জানান। ফলে এ কয়দিন হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশ-ভারতের মধ্যে সকল প্রকার পণ্য আমদানি ও রফতানি বন্ধ থাকবে।

তবে পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের সহকারী ব্যবস্থাপক অশিত কুমার শ্যানাল জানায়, ব্যবসায়ীদের পক্ষ থেকে বন্দরে ৭ দিনের ছুটি ঘোষনা করা হলেও পূজা উপলক্ষে সরকার ঘোষিত ছুটি ছাড়া বন্দরের কার্যক্রম চালু থাকবে।

এদিকে হিলি ইমিগ্রেশন ওসি রফিকুজ্জামান জানায়, দুর্গা পূজা উপলক্ষে হিলি স্থলবন্দরে টানা ছুটি ঘোষনা করা হলেও ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে পাসপোর্টে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে। পুঁজার দিনেও চালু থাকবে ইমিগ্রেশনের কার্যক্রম।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ