রবিবার-১৫ই ডিসেম্বর, ২০১৯ ইং-৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২১, English Version
আজ ১৫ ডিসেম্বর পার্বতীপুর হানাদার মুক্ত দিবস উন্নয়নের ধারাবাহিকতা নিয়েই এগিয়ে যেতে হবে: প্রধানমন্ত্রী (ভিডিও) ‘৯৯৯’ নম্বরে দুই বছরে দেড় কোটি কল নবাবগঞ্জ উপজেলায় বিনামূল্যে স্বাস্থ্য ও চক্ষু শিবির অনুষ্ঠিত| হিলিতে শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত “জলঢাকায় সূর্য সন্তানদের স্মরণে  র‍্যালি ও আলোচনা সভা” ব্রিটেনের সংসদে বাংলাদেশী চার নারীকে আ.লীগের অভিনন্দন

হিলি স্থলবন্দর ৭ দিন আমদানি রফতানি বন্ধ

প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ , ৭:৩৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

হিলি প্রতিনিধি:
আসন্ন দুর্গা পূঁজা উপলক্ষে হিলি স্থলবন্দর ৫ই অক্টোবর শনিবার থেকে ১১ অক্টোবর শুক্রবার পর্যন্ত টানা ৭ দিনের ছুটি ঘোষনা করা হয়েছে। ভারতীয় ব্যবসায়ীদের আবেদনের প্রেক্ষিতে ভারত ও বাংলাদেশের স্থানীয় ব্যবসায়ীরা যৌথ ভাবে এই সিদ্ধান্ত নিয়েছে বলে বাংলাহিলি কাষ্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন জানান। ফলে এ কয়দিন হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশ-ভারতের মধ্যে সকল প্রকার পণ্য আমদানি ও রফতানি বন্ধ থাকবে।

তবে পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের সহকারী ব্যবস্থাপক অশিত কুমার শ্যানাল জানায়, ব্যবসায়ীদের পক্ষ থেকে বন্দরে ৭ দিনের ছুটি ঘোষনা করা হলেও পূজা উপলক্ষে সরকার ঘোষিত ছুটি ছাড়া বন্দরের কার্যক্রম চালু থাকবে।

এদিকে হিলি ইমিগ্রেশন ওসি রফিকুজ্জামান জানায়, দুর্গা পূজা উপলক্ষে হিলি স্থলবন্দরে টানা ছুটি ঘোষনা করা হলেও ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে পাসপোর্টে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে। পুঁজার দিনেও চালু থাকবে ইমিগ্রেশনের কার্যক্রম।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ