শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২০
গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা পার্বতীপুরে আদল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা ও শেয়ারের লভ্যাংশ বিতরণ লালপুরে পদ্মা নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ ফুলবাড়ীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে জাগজমক ভাবে গুরুমনি রুপালী হিজরার কুলখানি অনুষ্ঠিত ॥

হিলি স্থলবন্দর ৭ দিন আমদানি রফতানি বন্ধ

প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ , ৭:৩৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

হিলি প্রতিনিধি:
আসন্ন দুর্গা পূঁজা উপলক্ষে হিলি স্থলবন্দর ৫ই অক্টোবর শনিবার থেকে ১১ অক্টোবর শুক্রবার পর্যন্ত টানা ৭ দিনের ছুটি ঘোষনা করা হয়েছে। ভারতীয় ব্যবসায়ীদের আবেদনের প্রেক্ষিতে ভারত ও বাংলাদেশের স্থানীয় ব্যবসায়ীরা যৌথ ভাবে এই সিদ্ধান্ত নিয়েছে বলে বাংলাহিলি কাষ্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন জানান। ফলে এ কয়দিন হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশ-ভারতের মধ্যে সকল প্রকার পণ্য আমদানি ও রফতানি বন্ধ থাকবে।

তবে পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের সহকারী ব্যবস্থাপক অশিত কুমার শ্যানাল জানায়, ব্যবসায়ীদের পক্ষ থেকে বন্দরে ৭ দিনের ছুটি ঘোষনা করা হলেও পূজা উপলক্ষে সরকার ঘোষিত ছুটি ছাড়া বন্দরের কার্যক্রম চালু থাকবে।

এদিকে হিলি ইমিগ্রেশন ওসি রফিকুজ্জামান জানায়, দুর্গা পূজা উপলক্ষে হিলি স্থলবন্দরে টানা ছুটি ঘোষনা করা হলেও ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে পাসপোর্টে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে। পুঁজার দিনেও চালু থাকবে ইমিগ্রেশনের কার্যক্রম।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ