রবিবার-২৬শে জানুয়ারি, ২০২০ ইং-১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৬, English Version
লাভজনক প্রকল্পে নতুন ঠিকাদার নিয়োগে চলছে তেলেসমাতি কারবার সমন্বিত ভর্তি পরীক্ষা : বিশ্ববিদ্যালয় ও বিষয় প্রাপ্তিতে মেধাই ভিত্তি এমবিএসকে’র বিজ্ঞান-কৃষি ও প্রযুক্তি এবং উদ্ভাবনী মেলার স্টল পরিদর্শন ॥ কুষ্ঠ রোগে আক্রান্ত ব্যক্তিরাও সমাজে স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারে॥ – সিভিল সার্জন ডাঃ আব্দুস কুদ্দুছ হিলিতে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত আমাদের কোনও ধর্ম নেই, থাকাও উচিৎ নয়: শাহরুখ খান বিজয়ী হতে পারবে না বলেই বিএনপি নালিশ করছে: কাদের

হিলি স্থলবন্দর ৭ দিন আমদানি রফতানি বন্ধ

প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ , ৭:৩৫ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

হিলি প্রতিনিধি:
আসন্ন দুর্গা পূঁজা উপলক্ষে হিলি স্থলবন্দর ৫ই অক্টোবর শনিবার থেকে ১১ অক্টোবর শুক্রবার পর্যন্ত টানা ৭ দিনের ছুটি ঘোষনা করা হয়েছে। ভারতীয় ব্যবসায়ীদের আবেদনের প্রেক্ষিতে ভারত ও বাংলাদেশের স্থানীয় ব্যবসায়ীরা যৌথ ভাবে এই সিদ্ধান্ত নিয়েছে বলে বাংলাহিলি কাষ্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন জানান। ফলে এ কয়দিন হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশ-ভারতের মধ্যে সকল প্রকার পণ্য আমদানি ও রফতানি বন্ধ থাকবে।

তবে পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের সহকারী ব্যবস্থাপক অশিত কুমার শ্যানাল জানায়, ব্যবসায়ীদের পক্ষ থেকে বন্দরে ৭ দিনের ছুটি ঘোষনা করা হলেও পূজা উপলক্ষে সরকার ঘোষিত ছুটি ছাড়া বন্দরের কার্যক্রম চালু থাকবে।

এদিকে হিলি ইমিগ্রেশন ওসি রফিকুজ্জামান জানায়, দুর্গা পূজা উপলক্ষে হিলি স্থলবন্দরে টানা ছুটি ঘোষনা করা হলেও ইমিগ্রেশন চেকপোষ্ট দিয়ে পাসপোর্টে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে। পুঁজার দিনেও চালু থাকবে ইমিগ্রেশনের কার্যক্রম।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ