বৃহস্পতিবার-২৪শে অক্টোবর, ২০১৯ ইং-৯ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:০৯
তৃতীয় টার্মিনাল নির্মাণ ইতিহাস হয়ে থাকবে —বিমান প্রতিমন্ত্রী রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ এস আই’র সম্মাননা পেলেন সৈয়দপুর থানার সাহিদুর রহমান সম্মিলিত প্রচেষ্টায় ২০৪০ সাল নাগাদ তামাকমুক্ত বাংলাদেশ -তথ্যমন্ত্রী গোবিন্দগঞ্জে মৎস্যজীবি সম্ভু জেলেকে মারধর ঘটনার মূল অভিযুক্ত গ্রেফতার ডোমারে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী যাত্রাপালা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির বিক্ষোভ ও নির্বাহী অফিসার বরাবর স্বারকলিপি প্রদান। কলাপাড়ায় সড়ক দূর্ঘটনায় পিতা নিহত, আহত দুই ছেলে।।

আদালতের নির্দেশে চিরিরবন্দরে বিএনপির কাউন্সিল স্থগিত

প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ , ৬:০০ অপরাহ্ণ , বিভাগ : রাজনীতি,

মোহাম্মাদ মানিক হোসেন চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:
আদালতের নির্দেশে চিরিবন্দরে বিএনপি কাউন্সিল স্থগিত হয়েছে। নির্বাচনের একদিন আগে আদালত এই নির্দেশে প্রদান করেন। এতে স্থগিত হয়ে যায় দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলা বিএনপির কাউন্সিল। ৩ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে হাফিজুর রহমান নামে ছাত্রদলের সাবেক এক নেতার আবেদনের প্রেেিত চিরিরবন্দর সিনিয়র সহকারী জজ আদালত দিনাজপুর এই স্থগিতাদেশ দেন।
কাউন্সিল অন্তবর্তীকালীন অস্থায়ী স্থগিতের পাশাপাশি এ ব্যাপারে বিএনপিকে সাতদিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশও দেয়া হয়েছে। রাতেই আদালতের রায়ের কপি জেলা উপজেলার নেতৃবৃন্দ ও বিএনপির মহাসচিবসহ ৬ জন বিবাদীর কাছে পাঠিয়ে দেয়া হয় । উল্লেখ্য ৪ অক্টোবর শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত কাউন্সিলের ভোট প্রদান অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।
আবেদনকারী চিরিবন্দর সরকারী ডিগ্রি কলেজের ছাত্রদলের সাবেক সভাপতি বলে জানা গেছে। এ দিকে আবেদনকারী হাফিজুর রহমানের সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিফ করেননি।
জানা গেছে, আবেদনকারী হাফিজুর রহমানের বাড়ি চিরিরবন্দর উপজেলার দক্ষিন সুখদেবপুর গ্রামে। তিনি বিএনপি মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ছয়জনকে বিবাদী করেছেন। তার আবেদনের পরিপ্রেেিত আদালত আদেশে বলেন, নোটিশপ্রাপ্তির সাতদিনের মধ্যে বিবাদীগণকে কারণ দর্শাতে বলা হয়েছে। এ সময় পর্যন্ত অন্তবর্তীকালীন কাউন্সিল স্থগিত রাখার নির্দেশ দেয়া হয়।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ