শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৮
গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা পার্বতীপুরে আদল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা ও শেয়ারের লভ্যাংশ বিতরণ লালপুরে পদ্মা নদীতে পড়ে শ্রমিক নিখোঁজ ফুলবাড়ীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্তরে জাগজমক ভাবে গুরুমনি রুপালী হিজরার কুলখানি অনুষ্ঠিত ॥

লালপুরে স্কুল শিক্ষকদের সম্মেলন

প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ , ৫:৫২ অপরাহ্ণ , বিভাগ : রাজশাহী,সারাদেশ,

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার গোপালপুরে বাংলাদেশ চিনিকল স্কুল টিচার্স অ্যাসোসিয়েশন এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (০৪ অক্টোবর) দুপুরে উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস হাইস্কুল মাঠে বাংলাদেশ সুগার মিলস স্কুল টিচার্স অ্যাসোসিয়েশন আয়োজিত এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ চিনি ও খাদ্য কর্পোরেশনের চেয়ারম্যান অজিত কুমার পাল। সম্মেলনে দেশের ১৫ টি চিনিকল কর্তৃক পরিচালিত স্কুলের শিক সংকট দূরীকরণ, বেতন বৈষম্য রোধ করা ও স্কুল সমুহ জাতীয় করণসহ ১৫ দফা দাবি জানান শিকরা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চিনিকল স্কুল টিচার্স অ্যাসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধরণ সম্পাদক রবিউল ইসলাম ও পাবনা চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুস সেলিম, নর্থ বেঙ্গল সুগার মিলের জিএম (প্রশাসন) আনোয়ার হোসেন, মিলস হাইস্কুলের প্রধান শিক্ষক গাওসুল আজম প্রমুখ। সম্মেলনে দেশের ১৫ টি চিনিকলের সকল স্কুলের শিক শিকিা অংশ নেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ