সোমবার-৬ই এপ্রিল, ২০২০ ইং-২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২৭, English Version
দেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না : হুইপ ইকবালুর রহিম চা, কফি বা গরম পানি খেয়ে কি করোনাভাইরাস দূর করা যায়? মুসল্লিদের ঘরে নামাজ পড়ার নির্দেশ গাইবান্ধায় হোম কোয়ারেন্টাইনে ১৬৩ বাড়ি ফিরে গেছে ৪ জন আক্রান্ত ৫ প্রধানমন্ত্রী যে খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন কেও না খেয়ে থাকবেন না..জেসী এমপি গাইবান্ধায় উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু ফুলবাড়ীতে কিশোরী অপহরণ আটক -১

অপু বিশ্বাস নিজের না বলা অনেক কথা বলবেন

প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ , ৩:৩৮ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক: সময়ের আলোচিত অভিনেত্রী অপু বিশ্বাস নিজের না বলা অনেক কথা বলবেন শনিবার (৫ অক্টোবর)। বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে ‘৩০০ সেকেন্ড’ নামের অনুষ্ঠান তার কাছ থেকে শোনা যাবে ওইসব কথা।

অনুষ্ঠানে অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের মুখোমুখি হবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। দেখা যাবে, জয় তাকে নানা প্রশ্নবাণে বিদ্ধ করছেন। অপুও অকপটে উত্তর দিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানটি প্রতিদিন রাত ১০টা ২০ মিনিটে। জনপ্রিয় ‘ছোটকাকু’র স্রষ্টা শিশুসাহিত্যিক ফরিদুর রেজা সাগরের পরিকল্পনায় নির্মিত এ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন শাহরিয়ার নাজিম জয়।

এ বিষয়ে অনুষ্ঠানের পরিচালক সেহাঙ্গল বিপ্লব গণমাধ্যমকে বলেন, ‘৩০০ সেকেন্ড’-এ আগত অতিথিদের কাছ থেকে অনেক মূল্যবান কথা ও তাদের ব্যক্তিগত অনেক অজানা তথ্য জানা যাবে। এ অনুষ্ঠানে নানা শ্রেণি-পেশার মানুষ অতিথি হয়ে আসার সুযোগ পাবেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ