শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:১৮
নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা পার্বতীপুরে আদল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা ও শেয়ারের লভ্যাংশ বিতরণ

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ , ২:৪১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: দিনাজপুরের বিরল উপজেলায় সড়ক দুর্ঘটনায় সঞ্জিত রায় (১৫) ও মিন্টু চন্দ্র রায় (১৬) নামে দুই মোটরসাইকেল আরোহী কিশোর নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন সোহাগ রায় (১৬) নামে অপর একজন। তিনজন নিয়ে মোটরসাইকেলটি দ্রুতগতিতে চলার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা লাগলে হতাহতের ঘটনা ঘটে।

শুক্রবার দিবাগত রাতে বিরল উপজেলার রাজারামপুর ইউনিয়নের চনকালী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সঞ্জিত রায় উপজেলার রাজারামপুর ইউনিয়নের হাসিলা গ্রামের গয়নাথ রায়ের ছেলে ও মিন্টু চন্দ্র রায় একই গ্রামের হরিদাস রায়ের ছেলে এবং আহত সোহাগ রায় সন্তোষ রায়ের ছেলে।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রাতে মোটরসাইকেল নিয়ে তিন যুবক বিভিন্ন মণ্ডপে পূজা দেখে ফেরার সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশের গাছে ধাক্কা লাগে।

এ ব্যাপারে বিরল থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ