বুধবার-১১ই ডিসেম্বর, ২০১৯ ইং-২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৩৫, English Version
শিবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা দেশে ফিরলো স্বর্ণজয়ী পুরুষ ক্রিকেট দল পার্বতীপুরে মদ্যপানের দায়ে তিন জনের সশ্রম কারাদন্ড অপরাধী যেই হোক শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী (ভিডিও) গোমস্তাপুরে কাউন্সিল বাজারে ২ প্রতিষ্ঠান কে জরিমানা বাংলাদেশ পুলিশের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদমর্যাদার ১১ জন এবং অতিরিক্ত ডিআইজি পদমর্যাদার ১১ জনকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে

ধর্মকে ব্যবহার করে কেউ রাজনীতি করতে পারবে না    — নৌপরিবহন প্রতিমন্ত্রী

প্রকাশ: শনিবার, ৫ অক্টোবর, ২০১৯ , ১:২০ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, এবারে দুর্গা উৎসব শুরু হয়েছে শুদ্ধি অভিযানের মধ্য দিয়ে। প্রতিবারে দেবী দুর্গা আসেন সমাজের সকল অনিষ্ট ও দুর্গতি বিনাশের জন্য। এবারে দুর্গা দেবী আগমনের সাথে সাথে দুর্নীতি ও সন্ত্রাসবিরোধী সকল কার্যকলাপ মুছে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে একই রকম শুদ্ধি অভিযান শুরু করেছেন।  তিনি বলেন, এদেশ অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের  চেতনায় পরিচালিত হয়ে আসছে। ধর্মকে ব্যবহার করে এদেশে আর কেউ কোনোদিন রাজনীতি করতে পারবে না।

 

প্রতিমন্ত্রী আজ দিনাজপুরের বিরল উপজেলা  পরিষদ হলরুমে  শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিরল উপজেলার বিভিন্ন পূজাম-পে সরকারি অনুদানের অর্থ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

 

প্রতিমন্ত্রী দুর্গাপূজা চলাকালীন বিশৃঙ্খলা সৃষ্টিকারী কেউ যেন উৎসবকে ভণ্ডুল করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে সকল স্তরের নেতা-কর্মীদের আহ্বান জানান এবং সেই সাথে আইন-শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার নির্দেশ দেন।

 

উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বিরল পৌরসভা-সহ উপজেলার ১২টি ইউনিয়নের ৯৪টি  পূজাম-পের জন্য ৮ লাখ ৪৬ হাজার টাকার সরকারি অনুদান বিতরণ করেন।

 

অনুষ্ঠান শেষে প্রতিমন্ত্রী বিরল কেন্দ্রীয় দুর্গা মন্দির পরিদর্শন করেন। বিকালে নৌপরিবহন প্রতিমন্ত্রী  দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলায় বিভিন্ন পুজামণ্ডপ পরিদর্শন করেন। সূত্র-পিআইডি

 

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ