বৃহস্পতিবার-১৭ই অক্টোবর, ২০১৯ ইং-২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:২৩
পার্বতীপুরে   চার ভিক্ষুক পেলেন দোকান ঘর “জলঢাকায় তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক” গাইবান্ধায় বিশ্ব খাদ্য দিবস পালিত গাইবান্ধায় বন্যার্তদের আর্থিক সহায়তা প্রদান প্রক্রিয়াজাত খাদ্য উৎপাদনে নারী উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে — মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বিএসটিআই’র অভিযান- ছাতকে দু’ফিলিং ষ্টেশনে ১ লক্ষ টাকা জরিমানা শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু’র খেলোয়াদের হাতে ফুটবল বিতরন

গোবিন্দগঞ্জে ছাগলের সাথে যৌন সর্ম্পক । কিশোরের আত্মহত্যা

প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯ , ১:২১ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এক কিশোর লোকলজ্জায় ভয়ে ওড়নার সাহায্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

২ অক্টোবর বুধবার সন্ধ্যায় উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর মোন্নাপাড়া গ্রামের এই ঘটনাটি ঘটে।

নিহত শাকিল মিয়া (১৭) উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথপুর মোন্নাপাড়া গ্রামের জাফরুল মিয়ার পুত্র।

স্থানীয়রা জানায়, শাকিল মিয়া পার্শ্ববর্তী আখ ক্ষেতে একটি ছাগলের সাথে রতিক্রিয়ায় লিপ্ত হয়। বিষয়টি স্থানীয় লোকজন দেখে ফেলে।তারা শাকিলকে ধরে নিয়ে তার পিতা-মাতার কাছে সোর্পদ করে।

শাকিলের মা শাকিলা বেগম তাকে শাসন করে বাড়ীর একটি ঘরে তালাবদ্ধ করে রাখে। সন্ধ্যায় শাকিলা বেগম ঘরের তালা খুলে দেখতে পায় একটি ওড়নার সাহায্যে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের একটি ধরণার সাথে শাকিল ঝুলে আছে। মায়ের চিৎকারে বাড়ীর ও আশপাশের লোকজন ছুটে এসে শাকিলকে মৃত অবস্থায় উদ্ধার করে।

খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে একটা থানায় ইউডি মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ