শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩১
আইএফসি’র বিনিয়োগে বাংলাদেশে কর্মসংস্থান আরো বাড়বে    — অর্থমন্ত্রী নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে    — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রাথমিক শিক্ষকদের সুখবর দিলো মন্ত্রণালয় গাইবান্ধার ব্রম্মপুত্র নদে মোবাইল কোর্ট পারিচালনায় ১০ জনকে আটক পার্বতীপুরের যোহান হাসদা ৮০০ ইঁদুর মেরে পুরস্কৃত হলেন শৈলকুপায় উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টের উদ্বোধন এক সঙ্গে মঞ্চ মাতাবেন নিরব,ইমন,তমা ও মেঘলা

আখাউড়ায় যাত্রীবাহী ট্রেন লাইনচ্যুত, সিলেট-চট্টগ্রাম রেলযোগাযোগ বন্ধ

প্রকাশ: শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯ , ১০:৫১ পূর্বাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আজ শুক্রবার সকাল সোয়া সাতটার দিকে সিলেট থেকে চট্টগ্রামগামী জালালাবাদ এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়েছে। এ দুর্ঘটনার পর থেকে সিলেটের সঙ্গে চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

শুক্রবার সকাল নয়টার এ রিপোর্ট লেখার সময় ট্রেনটির উদ্ধার তৎপরতা শুরু হয়েছে। উদ্ধার কাজ শেষ করতে আরো ঘন্টা দু’য়েক সময় লাগতে পারে বলে ধারণা পাওয়া গেছে। রেলওয়ে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারিরা দুর্ঘটনাকবলিত স্থানে অবস্থান করছেন।

আখাউড়া রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. সেতাফুর রহমান জানান, আখাউড়া রেলওয়ে স্টেশনে ঢোকার মুহুর্তে সকাল সোয়া সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুই বগির মাঝখানের যন্ত্রাংশ ভেঙ্গে গিয়ে ট্রেনটির চারটি মালবাহী বগি লাইনচ্যুত হয়। তবে এতে কেউ হতাহত হয় নি।

আখাউড়া রেলওয়ে স্টেশন মাস্টার মো. খলিলুর রহমান জানান, দুর্ঘটনার পর সিলেটের সঙ্গে চট্টগ্রামের যোগাযোগ বন্ধ থাকলেও ট্রেন সিডিউলের বিপর্যয় ঘটবে না। কেননা, ওই পথে বেলা একটার আগে আর কোনো ট্রেন নেই। উদ্ধার কাজ শেষ করতে ঘন্টাখানেকেরও বেশি সময় লাগবে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ