শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:২৫
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে অভিযান অব্যাহত থাকবে: বেনজির

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯ , ১০:৩২ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

এমএন২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রীর নির্দেশনানুযায়ী দুর্নীতি, মাদক ও অনিয়মের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে। বললেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত সিজেকেএস-কোয়ালিটি আন্তঃস্কুল দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

চলমান অভিযানের বিষয়ে বেনজীর আহমেদ বলেন, আমি মনে করি এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী তার অবস্থান স্পষ্ট করেছেন। তার নীতি, কৌশল ও লক্ষ্য স্পষ্ট যে- এ অভিযান চলমান থাকবে। প্রধানমন্ত্রী যেসব বিষয়ে নির্দেশনা দেন, আইনপ্রয়োগকারী সংস্থা ও গোয়েন্দা সংস্থার কাজ সেগুলো বাস্তবায়ন করা। আমরা সেটি অব্যাহত রেখেছি।

মাদক কারবারীতে জড়িত বড় বড় লাঘব বোয়ালদের কেন গ্রেফতার করা হচ্ছে না- এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, অভিযোগ একটি বিষয়, আরেকটি বিষয় হচ্ছে আইনগত ব্যবস্থা গ্রহণ করা, দুটি পৃথক বিষয়। শুধু এটুকু বলতে পারি, প্রধানমন্ত্রীর যে নির্দেশনা রয়েছে ওই নির্দেশনা বাস্তবায়নে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ