সোমবার-২৭শে জানুয়ারি, ২০২০ ইং-১৪ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৪৫, English Version
সোনামসজিদ স্থলবন্দরে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার জমিতে পুকুর খননের হিড়িক । ক্যারিয়ার গড়ুন বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডে বেকার সমস্যা দূর করতে পদক্ষেপ নিয়েছে সরকার: পলক অনলাইনে যাচাই করুন জাতীয় পরিচয়পত্র চা বাগানে পাতা সংগ্রহ করছেন অপু বিশ্বাস সাধারণ জনগণের উন্নতি দেশের উন্নয়নের পূর্বশর্ত : প্রধানমন্ত্রী

শক্তিধর ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯ , ১০:২৯ অপরাহ্ণ , বিভাগ : খেলাধুলা,

এমএন২৪.কম ডেস্ক: বিশ্বকাপ বাছাই ও এশিয়ান কাপের বাছাই মিশনে বাংলাদেশের পরবর্তী প্রতিপক্ষ কাতার ও ভারত। আসন্ন এই ম্যাচগুলোকে সামনে রেখে প্রস্তুতি ম্যাচ হিসেবে ভুটানকে আতিথ্য জানিয়েছিল বাংলাদেশ।

দুইটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচের প্রথমটিতে বাংলাদেশ থেকে র‌্যাঙ্কিংয়ে দুই ধাপ ভুটানকে ৪-১ গোলে হারানোর পর দ্বিতীয় ম্যাচে আজ ২-০ গোলে হারিয়েছে জেমি ডের শিষ্যরা। টানা দুই জয়ে বেশ আত্মবিশ্বাসী হয়ে উঠেছে জামাল ভূঁইয়ারা।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভুটানের বিপক্ষে দ্বিতীয় ও শেষ আন্তর্জাতিক ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ। রায়হান হাসানের থ্রো থেকে হেডে গোল করে বাংলাদেশকে লিড পাইয়ে দেন ডিফেন্ডার ইয়াসিন খান। ম্যাচের ২৩ মিনিটের মাথায় করা ইয়াসিনের গোলে লিড ধরে রেখে বিরতিতে যায় লাল-সবুজরা।

দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটের মাথায় আবারও গোল করেন ইয়াসিন। বদলি নামা ইব্রাহিমের ক্রস থেকে হেড করে দ্বিতীয়বার ভুটানের জালে বল জড়ান তিনি। বাংলাদেশ ২-০ গোলে এগিয়ে যায়। এই স্কোরেই মাঠ ছাড়ে লাল-সবুজের জার্সিধারীরা।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ