শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৪৭
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

পার্বতীপুরে ১০ টাকা কেজির ৩৪ বস্তা চালসহ গুদাম সিলগালা

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯ , ৯:৩৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,

সোহেল সানী:  দিনাজপুরের পার্বতীপুরে হতদরিদ্র পরিবারের মধ্যে ১০ টাকা কেজি সরকারি চাল বিতরন না করে এবং ভালমানের চালের পরিবর্তে খাবার অনুপযোগি চাল মজুদের দায়ে উপজেলা প্রশাসন ৩৪ বস্তা চালসহ একটি গুদাম সিলগালা করে দিয়েছে।
জানা যায়, বুধবার দিনগত রাতে উপজেলার রামপুর ইউনিয়নের সুন্দরীপাড়া রেলগেট এলাকায় অভিযান চালিয়ে ডিলার একরামুল হকের গুদাম সিলগালা করা হয়। এ অভিযানে নেতৃত্ব দেন পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহনাজ মিথুন মুন্নী।
রামপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান একরামুল হক জানান, ৪,৫ ও ৬ নম্বর ওয়ার্ডে প্রায় ২ হাজার ভিজিএফ কার্ডধারী রয়েছে। এসব হতদরিদ্রদের প্রতিমাসে ৩০ কেজি করে চাল ১০ টাকা কেজি দরে দেয়ার কথা। এজন্য ডাঙ্গাপাড়া গ্রামের আবু কালামকে ডিলার নিয়োগ করা হয়েছে। আবু কালামের বাবার নাম মৃত হোসেন আলী।
পার্বতীপর উপজেলা নির্বাহী অফিসার শাহনাজ মিথুন মুন্নী বলেন, হতদরিদ্রদের জন্য সরকারি বরাদ্দকৃত ১০ টাকা কেজির চাল বিতরনে অনিয়ম ও ভালমানের চালের পরিবর্তে নিন্মমানের চাল মজুদরের অভিযোগে অভিযান চালানো হয়। অভিযোগের সত্যতা প্রমানিত হওয়ায় ৩৪ বস্তা চালসহ গুদামটি সিলগালা করা হয়েছে। অভিযুক্ত ডিলারের ডিলারশিপ বাতিলের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে তিনি উল্লেখ করেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ