শনিবার-১৯শে অক্টোবর, ২০১৯ ইং-৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৫১
অভিযোগ নামক রোগ বিএনপিকে পেয়ে বসেছে : ওবায়দুল কাদের শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী আজ পার্বতীপুরে ইউনিয়ন উপ-নির্বাচনের ফলাফল বাতিলের দাবীতে গ্রামবাসীর প্রতিবাদ সমাবেশ বিক্ষোভ। জলঢাকায় প্রাথমিক শিক্ষকদের অংশগ্রহনে আন্তঃক্লাস্টার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন দাম বাড়াতে পচানো হচ্ছে হাজার হাজার বস্তা পেঁয়াজ! অধিকার ও নিরাপত্তা নিশ্চিত করেই রোহিঙ্গাদের ফেরত পাঠানো হবে — মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বরিশালে বজ্রপাতে নারীর মৃত্যু

ফুলবাড়ীতে শারদীয় দূর্গাপুজা উৎযাপন উপলক্ষে জি.আর বিতরন ও আলোচনা সভা॥

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯ , ৯:১৮ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,
smart

মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে শারদীয় দূর্গাপুজা উৎযাপন উপলক্ষে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় হতে বরাদ্দ প্রাপ্ত জি. আর সহায়তা বিতরন অনুষ্ঠিত। গতকাল ৩ অক্টোম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলা সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর সভাপত্তিত্বে জি.আর বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতেই কোরআন তেলোয়াত করেন উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মওলানা শাহারুল ইসলাম, গীতা পাঠ করেন শ্রী রাজ চন্দ্র রায়।
জি.আর বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক প্রাথমিক ও গণ শিক্ষ মন্ত্রী এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড: মো: মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)।
অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান বাবুল।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুর রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামছুন্নাহার , ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মোঃ শাহিদুজ্জামা, উপজেলা শিক্ষা অফিসার মোছা: হাসিনা ভঁইয়া, উপজেলা কৃষি অফিসার এটিএম হামীম আশরাফ, বেতদীঘি ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, দৌলতপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল আজিজ মন্ডল, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের মন্ডল, আলাদীপুর ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন , শিবনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব ও সাংবাদিক বৃন্দ। শারদীয় দূর্গাপুজা উৎযাপন উপলক্ষে আলোচনা সভা শেষে অনুদান বিতরন করেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমকর্তা মোঃ শফিউল ইসলাম। আয়োজনে ছিলেন উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ